ব্রেকিং:
"গাজীপুর জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে সভাপতি আ ক ম মোজাম্মেল হক, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন সবুজ।" "বিশিষ্ট সাংবাদিক, ‘আমার ভাইয়ের রক্তে রাঙানো’ গানের রচয়িতা আবদুল গাফফার চৌধুরী আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী ও স্পিকারের শোক।"
  • বৃহস্পতিবার   ১৯ মে ২০২২ ||

  • জ্যৈষ্ঠ ৫ ১৪২৯

  • || ১৮ শাওয়াল ১৪৪৩

গাজীপুর কথা

কালিয়াকৈর প্রেসক্লাবের গ্রিল কেটে চুরি

গাজীপুর কথা

প্রকাশিত: ৮ মে ২০২২  

গাজীপুরের কালিয়াকৈরে মাকিষবাথান এলাকায় কালিয়াকৈর প্রেসক্লাবের গ্রিল কেটে চুরির ঘটনা ঘটেছে। শনিবার (৭ মে) রাতের কোনো এক সময় এ ঘটনাটি ঘটে।
পুলিশ ও কালিয়াকৈর প্রেসক্লাব সূত্রে জানা যায়, উপজেলার মাকিষবাথান এলাকায় কালিয়াকৈর প্রেসক্লাবটি এবারের ইদের ছুটিতে বন্ধ থাকায় রাতের কোনো এক সময় ক্লাবের সামনের গেটের পাশের গ্রিল কেটে চোর বারান্দায় প্রবেশ করে। পরে ক্লাবের সম্পাদকদের রুমের তালা ভেঙে ভিতরে ঢুকে একদল চোর। ভিতরে প্রবেশ করে কিছু আসবাবপত্র ভাঙচুর, সাধারণ সম্পাদককের ড্রয়ার ভাঙচুর, বিভিন্ন মূল্যবান কাগজপত্র, ৪৩ ইঞ্চি স্মার্ট টেলিভিশনসহ মালামাল চুরি করে কৌশলে পালিয়ে যায়। পরে পুলিশে খবর দিলে কালিয়াকৈর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।
সূত্রে আরও জানা যায়, এ সময় গ্রিল কাটার কয়েকটি দণ্ডসহ পাশের কবরস্থানের জঙ্গল থেকে একটি ডিসকভার ১২৫ সিসি মোটরসাইকেল জব্দ করা হয়। থানা পুলিশ ধারণা করছে চোর দল মনে হয় মোটরসাইকেলটিও চুরি করে এই জঙ্গলে ফেলে রেখে পালিয়ে যায়। তবে মোটরসাইকেল সূত্র ধরে চোরদের ধরা যেতে পারে।
কালিয়াকৈর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাহবুব হাসান মেহেদী জানান, কালিয়াকৈর প্রেসক্লাবের সামনের গ্রিল কেটে স্মার্ট টেলিভিশনসহ বিভিন্ন মালামাল চুরি হয়েছে। আমার ড্রয়ার থেকে গুরুত্বপূর্ণ কাগজপত্র চুরি হয়ে গেছে। থানার পাশে প্রেসক্লাবে চুরি হওয়াটা খুবই দুঃখজনক। এ চুরির সাথে যারা জড়িত তাদের দ্রুত থানা পুলিশ গ্রেফতার করবে বলে আমি আশা করছি।
কালিয়াকৈর প্রেসক্লাবের সভাপতি আইয়ুব রানা জানান, থানার কাছে এভাবে চুরি হওয়াটা আইন-শৃঙ্খলার অবনতি ছাড়া আর কিছু না। বার বার আইন-শৃঙ্খলা মিটিংয়ে এ বিষয়টি উত্থাপন করা হলেও তেমন কোনো প্রতিকার করছে না থানা পুলিশ। এছাড়াও উপজেলাতে একের পর এক ডাকাতি, চুরি, ছিনতাই, অপহরণসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ডের বিরুদ্ধে আইনি কোনো ব্যবস্থাই নেই থানা পুলিশের।
কালিয়াকৈর থানা (ওসি) অপারেশন মনিরুজ্জামান খান জানান, বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। পাশের কবরস্থানের জঙ্গল থেকে যে মোটরসাইকেল পাওয়া গেছে তা থেকে আমরা কোনো না কোনো ক্লু খুঁজে পেতে পারি।

গাজীপুর কথা
গাজীপুর কথা