ঢাকা,  শনিবার  ২৭ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

গাজীপুরে যুবলীগের ইফতার বিতরণ

প্রকাশিত: ০৬:৫১, ২৩ এপ্রিল ২০২২

গাজীপুরে যুবলীগের ইফতার বিতরণ

গাজীপুরে যুবলীগের উদ্যোগে পাঁচ শতাধিক মানুষের মাঝে ইফতার বিতরণ করা হয়েছে। শুক্রবার বিকালে নগরীর সালনা এলাকার সালনা স্কুল মাঠে এ ইফতার বিতরণ করা হয়। এ সময় প্রধান অতিথি ছিলেন- গাজীপুর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও মহানগর যুবলীগের সভাপতি প্রার্থী হিরা সরকার।
হিরা সরকার বলেন, রমজান হলো একটি পবিত্র মাস। এ মাসে প্রত্যেকটি ভালো কাজের জন্য মহান রাব্বুল আল আমিন উত্তম পুরস্কার দেবেন। রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নির্দেশে এবং যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের আহবানে সারাদেশে যুবলীগ মানবতার সেবায় কাজ করে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় গাজীপুর মহানগর যুবলীগ নগরীর অসহায় ও ছিন্নমূল মানুষের পাশে দাঁড়িয়ে সেবামূলক কাজ করছে, যা আগামীতেও অব্যাহত থাকবে। এ ধরনের মানবিক কাজে যুবলীগের প্রত্যেকটি নেতাকর্মীকে নিজ নিজ সামর্থ অনুযায়ী এগিয়ে আসার আহ্বান জানান তিনি।
১৯ নম্বর ওয়ার্ড যুবলীগ নেতা মেহেদি হাসান মুরাদ ও ১৮ নম্বর ওয়ার্ড যুবলীগ নেতা রাসেল হোসেনের যৌথ আয়োজনে ইফতার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- সাবেক বাসন ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, মহানগর যুবলীগ নেতা রাশেদ আলম, কাউলতিয়া সাংগঠনিক থানা যুবলীগ নেতা রাসেদুজ্জামান মাসুম, বাসন থানা যুবলীগ নেতা সাইফুল ইসলাম সাজিদ, খোরশেদ আলম, ১৯ নম্বর ওয়ার্ড যুবলীগ নেতা রূপম আহমেদ হৃদয় প্রমুখ।

গাজীপুর কথা