ঢাকা,  মঙ্গলবার  ১৯ মার্চ ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

টঙ্গীতে অপহরণের ১১ দিন পর শিশু উদ্ধার, নারী গ্রেপ্তার

প্রকাশিত: ১০:১০, ২ ডিসেম্বর ২০২১

টঙ্গীতে অপহরণের ১১ দিন পর শিশু উদ্ধার, নারী গ্রেপ্তার

গাজীপুরের টঙ্গী থেকে অপহরণের ১১ দিন পর পাঁচ মাস বয়সী একটি শিশুকে উদ্ধার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেছেন গাজীপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার অপরাধ (দক্ষিণ) মো. হাসিবুল আলম। এ সময় জোৎসনা আক্তার (৩২) নামে এক নারীকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত জোৎসনা আক্তার ফরিদপুর জেলার ভাঙ্গা থানার চন্ডিদাসদি সোনাখালী গ্রামের উজ্জ্বল হোসেনের স্ত্রী।
সংবাদ সম্মেলনে জানানো হয়, জোৎসনা আক্তার আত্মীয় পরিচয়ে গত ১৯ নভেম্বর টঙ্গীর পূর্ব আরিচপুরের বেলতলা এলাকায় পান্না আক্তারের বাসায় বেড়াতে আসেন। দুই দিন পর গত ২১ নভেম্বর সকাল সাড়ে ১০টার দিকে টঙ্গীর আরিচপুর এলাকার পান্না আক্তারের পাঁচ মাস বয়সী শিশু কন্যাকে নিয়ে চলে যান জোৎসনা আক্তার। দীর্ঘ সময় পেরিয়ে গেলেও জোৎসনা বাসায় ফিরে না আসায় পরিবারের সদস্যরা তাঁকে খুঁজতে থাকে। পরে ২৪ নভেম্বর টঙ্গী পূর্ব থানায় একটি সাধারণ ডায়েরি করেন শিশুটির মা। 
ঘটনার ১১ দিন পর টঙ্গী পূর্ব থানা-পুলিশের উপপরিদর্শক (এসআই) লিটন শরিফ ও পুলিশের একটি দল অপহরণকারীদের গ্রেপ্তারের জন্য প্রযুক্তির ব্যবহার করে ফরিদপুরের ভাঙ্গা থানার পালিগ্রাম পূর্বপাড়া থেকে গতকাল বুধবার অভিযান চালান। পরে শিশুটিকে উদ্ধার ও জোৎসনা আক্তারকে গ্রেপ্তার করা হয়।

গাজীপুর কথা