ঢাকা,  শনিবার  ২৭ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

কালীগঞ্জে ৮০০ ইয়াবাসহ দুই মাদক কারবারি আটক

প্রকাশিত: ১৬:১৩, ১২ সেপ্টেম্বর ২০২১

কালীগঞ্জে ৮০০ ইয়াবাসহ দুই মাদক কারবারি আটক

গাজীপুরের কালীগঞ্জ থানার উলুখোলা পুলিশ ফাঁড়ি সংলগ্ন কুচিলাবাড়ি জোড়াপাম্প এলাকা থেকে ৮০০ ইয়াবাসহ নূর ফয়সাল (২০) ও মো. জোহার ওরফে জোবায়ের (৩৫) নামে দুই মাদক কারবারিকে আটক করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। রোববার (১২ সেপ্টেম্বর) দুপুরে আটককৃদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা শেষে আদালতে সোপর্দ করা হয়েছে।
রোববার সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেছেন গাজীপুর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমির হোসেন।
গ্রেফতার ফয়সাল কক্সবাজার জেলার উখিয়া উপজেলার বালুখালী ১২ রোহিঙ্গা ক্যাম্পের জি-১০ নম্বর ব্লকের মৃত নূর হোসেনের ছেলে। জোহার একই জেলার রামু উপজেলার দক্ষিণ মিঠাছড়ির (চাইল্লাতলী) মৃত হাসিবুর রহমানের ছেলে। তারা দুজনেই নারায়ণগঞ্জ জেলার থানা এলাকার ফুল হক গ্রামের নূর হোসেনের বাড়িতে ভাড়া থাকতেন বলে জানা গেছে।
গাজীপুর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. শহিদুল ইসলাম মোল্লা জানান, শনিবার (১১ সেপ্টেম্বর) দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে কালীগঞ্জ থানার উলুখোলা কুচিলাবাড়ি এলাকার জোড়াপাম্প সংলগ্ন পাকা রাস্তায় অভিযান চালায় ডিবি পুলিশ। এসময় ফয়সাল ও জোহারের দেহ তল্লাশি করে ৮০০ ইয়াবা উদ্ধার করা হয়। পরে রোববার দুপুরে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা শেষে আদালতে সোপর্দ করা হয়।

গাজীপুর কথা