ঢাকা,  শনিবার  ২৭ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

গাজীপুর সদরে যায়যায়দিনের ১৬তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

প্রকাশিত: ১৬:০৪, ৩০ জুন ২০২১

গাজীপুর সদরে যায়যায়দিনের ১৬তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

গাজীপুর সদর উপজেলায় পাঠক নন্দিত দৈনিক যায়যায়দিন পত্রিকার ১৬তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। এ উপলক্ষে বুধবার (৩০জুন) সকালে স্বাস্থ্যবিধি মেনে গাজীপুর সদর উপজেলা প্রেসক্লাব মিলনায়তনে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
গাজীপুর সদর উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক খবরপত্র পত্রিকার ষ্টাফ রিপোর্টার ফরিদুল ইসলাম সভায় সভাপতিত্ব করেন।ক্লাবের আইন বিষয়ক সম্পাদক মানিক মিয়ার সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জয়দেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন আল রশিদ । সভায় স্বাগত বক্তব্য রাখেন অনুষ্ঠানের আয়োজক ও দৈনিক যায়যায়দিন পত্রিকার গাজীপুর সদর প্রতিনিধি মো.আইয়ুব খান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে যায়যায়দিন পত্রিকার বিভিন্ন দিক নিয়ে গুরুত্বপূর্ণ আলোচনা করেন, কবি, লেখক ও সাংবাদিক শাহান সাহাবুদ্দিন এবং গাজীপুর সদর উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক যুগান্তর পত্রিকার গাজীপুর সদর প্রতিনিধি মো.জসিম উদ্দিন।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, মাই টিভির প্রতিনিধি মাহাবুব আলম, কোয়ালিটি টিভির স্টাফ রিপোর্টার মো. আবু সাইদ, দৈনিক খোলা কাগজের গাজীপুর সদর প্রতিনিধি মো.আরিফ খান, নতুন সময়ের জেলা প্রতিনিধি ওবাইদুল ইসলাম, ফাল্গুনী টিভির গাজীপুর প্রতিনিধি টিটু সরকার, দৈনিক আমার সময়ের উপজেলা প্রতিনিধি ইব্রাহিম সরকার, দৈনিক স্বাধীন সংবাদ পত্রিকার জেলা প্রতিনিধি লাভলু মিয়া, দৈনিক মুক্ত বলাকা পত্রিকার প্রতিনিধি মিলন শেখ, মাহাবুব হোসেন, যোগফল প্রতিনিধি রুকনুজ্জামান খান, আরিফুর রহমান শুভ, শেখ রমজান হাসান নূর প্রমুখ।

গাজীপুর কথা