ব্রেকিং:
করোনা আপডেট বাংলাদেশ ২৫/০৭/২০২১: করোনা আক্রান্ত হয়ে ২৪ ঘণ্টায় দেশে ২২৮ জনের মৃত্যু এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে ১৯২৭৪ জন, নতুন ১১২৯১ জন সহ আক্রান্তের সংখ্যা বেড়ে ১১৬৪৬৩৫ জন। নতুন ১০৫৪৮ জন সহ মোট সুস্থ ৯৯৮৯২৩ জন। একদিনে ৩৭৫৮৭ টি সহ মোট নমুনা পরীক্ষা ৭৪৫৫২৮১।
  • সোমবার   ২৬ জুলাই ২০২১ ||

  • শ্রাবণ ১১ ১৪২৮

  • || ১৭ জ্বিলহজ্জ ১৪৪২

সর্বশেষ:
ব্রুনাইয়ের সুলতানকে ‘হাড়িভাঙ্গা’ আম পাঠালেন প্রধানমন্ত্রী রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনী প্রধানের সাক্ষাৎ ৩১ জুলাই চালু হচ্ছে বিএসএমএমইউ ফিল্ড হাসপাতাল প্রধানমন্ত্রীর নির্দেশনায় যুক্তরাষ্ট্র থেকে ভেন্টিলেটর সংগ্রহ ২৮ জুলাই জাতীয় বিশ্ববিদ্যালয়ে স্নাতকে ভর্তি শুরু অনলাইনে ভিসা সেবা দিবে স্বরাষ্ট্র মন্ত্রণালয় ২৬ জুলাই, কবি ও সুরকার রজনীকান্ত সেনের জন্মদিন ‘তিন’ ট্রফি নিয়েই দেশে ফিরছে টাইগাররা মেঘনায় ধরা পড়ছে ঝাঁকে ঝাঁকে ইলিশ মহামারির মধ্যেও বাংলাদেশের অর্থনৈতিক পুনরুদ্ধার অব্যাহত থাকবে

যুবকদের ভুলিয়ে-ভালিয়ে বাসায় নিতেন সুন্দরী রূপা, করতেন সর্বনাশ

গাজীপুর কথা

প্রকাশিত: ১১ জুলাই ২০২১  

প্রথমে যুবকদের ভুলিয়ে-ভালিয়ে বাসায় নিতেন সুন্দরী রূপা। এরপর জিম্মি করে সম্মানহানির ভয় দেখিয়ে দাবি করতেন টাকা। এতেও কাজ না হলে দিতেন মামলার হুমকি। সুন্দরী রূপার ফাঁদে পড়ে সর্বনাশ হয়েছে অনেকের।

একইভাবে এক যুবককে ফাঁদে ফেলে টাকা আদায়ের চেষ্টা করছিল চক্রটি। খবর পেয়ে অভিযান চালিয়ে চক্রের চার সদস্যকে আটক করেছে চট্টগ্রাম নগরের ডবলমুরিং থানা পুলিশ। একই সঙ্গে ওই যুবককে উদ্ধার করা হয়।

আটকরা হলেন- পারভেজ হোসেন জুয়েল, মো. সাইদুল ইসলাম, আশরাফুল আলম ওরফে সাগর ও রহিমা আক্তার রুপা।

ওসি বলেন, আটক চারজন সংঘবদ্ধ অপহরণকারী চক্রের সদস্য। প্রথমে প্রেমের ফাঁদে ফেলে বিভিন্ন বয়সী মানুষকে বাসায় ডেকে নিতেন তাদের নারী সদস্য রূপা। এরপর জিম্মি করে নিজেদের পুলিশ পরিচয় দিয়ে থানায় নেয়ার ভয় দেখিয়ে আদায় করতেন টাকা।

একই কায়দায় শুক্রবার এক যুবককে আটকে রেখে টাকা আদায়ের চেষ্টা করছিলেন তারা। একপর্যায়ে ওই যুবকের চিৎকারে আশপাশের লোকজন থানায় খবর দেন। পরে ভুক্তভোগী যুবককে উদ্ধার ও চক্রের চার সদস্যকে আটক করা হয়। মামলার পর শনিবার তাদের আদালতে পাঠানো হয়েছে।

গাজীপুর কথা
গাজীপুর কথা