ঢাকা,  সোমবার  ২৯ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

স্কুল ব্যাগ পেয়ে খুশি শিক্ষার্থীরা

প্রকাশিত: ১৫:৪৯, ২২ জুলাই ২০২৩

স্কুল ব্যাগ পেয়ে খুশি শিক্ষার্থীরা

স্কুল ব্যাগ পেয়ে খুশি শিক্ষার্থীরা

খাগড়াছড়ির গোমতি বিরেন্দ্র কিশোর উচ্চ বিদ্যালয়ের ৪০জন গরীব ও মেধাবী শিক্ষার্থী পেলো স্কুল ব্যাগ।

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের মনোরোগ বিভাগের সহযোগী অধ্যাপক ডা. শামছুল আহসান মাকসুদের সহযোগীতায় সাউথ এশিয়ান সোসাইটি ফর সেক্সুয়াল মেডিসিনের উদ্যোগে এসব স্কুল ব্যাগ বিতরণ করা হয়।

শনিবার (২২ জুলাই) বেলা ১১টার দিকে গোমতি বিরেন্দ্র কিশোর উচ্চ বিদ্যালয়ের হল রুমে শিক্ষার্থীদের হাতে স্কুল ব্যাগ তুলে দেন মাটিরাঙ্গা পৌরসভার মেয়র মো. শামছুল হক। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাটিরাঙ্গার গোমতি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. মনির হোসেন।

এসময় গোমতি বিরেন্দ্র কিশোর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. নুরুল হুদা, মাটিরাঙ্গা প্রেস ক্লাবের সহ-সভাপতি মো. জসিম উদ্দিন জয়নাল, সহকারী প্রধান শিক্ষক মো. রফিকুল ইসলাম ও সহকারী শিক্ষক কুতুব উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।

অষ্টম শ্রেণির শিক্ষার্থী বাবলু ত্রিপুরা বলেন, আমার আগে ব্যাগ ছিল না। স্কুলে আসার পথে বৃষ্টিতে বই-খাতা সব ভিজে যেত। এ ব্যাগ পেয়ে আমি খুব আনন্দিত। এখন আর আমার বই-খাতা ভিজে যাওয়ার সুযোগ নেই।

শিক্ষার্থী উম্মে হাবিবা নিশিথা বলেন, আমার বাবার পক্ষে ব্যাগ কিনে দেওয়া অসম্ভব। এ ব্যাগ পেয়ে আমি খুব খুশি। ৫/৬ কিলোমিটার দুর থেকে ১৪টি বই নিয়ে স্কুলে আসা খুব কষ্ট হতো। এখন আমার দীর্ঘদিনের কষ্ট দুর হবে।