ঢাকা,  সোমবার  ২৯ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

ভোলায় ঘরে ঘরে গ্যাস সংযোগ দেওয়া হবে: তোফায়েল

প্রকাশিত: ১৬:২৫, ১৮ জুলাই ২০২৩

ভোলায় ঘরে ঘরে গ্যাস সংযোগ দেওয়া হবে: তোফায়েল

আওয়ামী লীগের শান্তি উন্নয়ন শোভাযাত্রার উদ্বোধনে বক্তব্য দিচ্ছেন তোফায়েল আহমেদ

ভোলা হবে একটি শিল্প নগরী। ভোলার ঘরে ঘরে গ্যাস সংযোগ দেওয়া হবে বলে জানিয়েছেন দলের উপদেষ্টা পরিষদের সদস্য ও সংসদ সদস্য তোফায়েল আহমেদ।

তিনি বলেন, ভোলায় পর্যাপ্ত গ্যাস আছে। গ্যাসের ওপর ভিত্তি করে শিল্প কারখানা গড়ে উঠবে। দেশের অনেক শিল্পপতিরা এরই মধ্যে জমি কেনা শুরু করেছেন।

মঙ্গলবার (১৮ জুলাই) বেলা সাড়ে ১১টার দিকে ভোলা পৌরশহরের বাংলাস্কুল মাঠে জেলা আওয়ামী লীগের শান্তি উন্নয়ন শোভাযাত্রার উদ্বোধনে তিনি এসব কথা বলেন।

আওয়ামী লীগের প্রবীণ নেতা আরও বলেন, আওয়ামী লীগ সরকারের আমলে ভোলায় ব্যাপক উন্নয়ন হয়েছে। এখন শুধু ভোলা-বরিশাল ব্রিজ হওয়া বাকি, সেটিও হবে। ব্রিজ হলে আমরা ভোলা থেকে চার-পাঁচ ঘণ্টার মধ্যে ঢাকা যেতে পারবো।

তিনি বলেন, আগামী সংসদ নির্বাচনের বাকি কয়েক মাস আছে। এ নির্বাচনকে সামনে রেখে ঘরে ঘরে আওয়ামী লীগের দুর্গ গড়ে তুলতে হবে।

তোফায়েল আহমেদের নেতৃত্বে জেলা আওয়ামী লীগের বিশাল শান্তি উন্নয়ন শোভাযাত্রা বের হয়। বাংলাস্কুল মোড় থেকে শোভাযাত্রাটি বের হয়ে পৌরশহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে গিয়ে শেষ হয়।

এ সময় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, ভোলা পৌরসভার মেয়র মো. মনিরুজ্জামান, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম নকীব, এনামুল হক আরজু, ভোলা সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. ইউনুছ।