ঢাকা,  সোমবার  ২৯ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

অপহরণ মামলায় নারী ইউপি সদস্য কারাগারে

প্রকাশিত: ১০:০৩, ১২ জুলাই ২০২৩

অপহরণ মামলায় নারী ইউপি সদস্য কারাগারে

অপহরণ মামলায় নারী ইউপি সদস্য কারাগারে

জামালপুরে স্কুল শিক্ষার্থীকে অপহরণ মামলায় ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য রীনা বেগমকে গ্রেপ্তার করেছে পুলিশ। পরে আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

মঙ্গলবার (১১ জুলাই) বেলা ১১টায় ওই  নারী ইউপি সদস্যকে আদালতে তোলে পুলিশ। এর আগে রোববার রাত সাড়ে ১০টার দিকে জামালপুর সদর উপজেলার হাজীপুর বাজার এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত রীনা বেগম তিনি জামালপুর সদর উপজেলার মেষ্টা ইউনিয়ন পরিষদের সদস্য।

মামলার এজাহারে সূত্রে জানা যায়, গত ৮ জুন সরিষাবাড়ী উপজেলার কাশারিপাড়া এলাকার মো. সরাফত আলীর ছেলে আবু বক্কর সিদ্দিকের বড় মেয়ের শাশুড়ি মারা যান। পরিবারের সবাই যখন মরদেহ দাফনে ব্যস্ত তখন আবু বক্করের ১৩ বছর বয়সী মেয়েকে মহিষাবাদুরিয়া এলাকার রায়হান শেখের ছেলে মো. পিয়াসসহ (২৫) মামলার অন্যান্য আসামিদের সহযোগিতায় অপহরণ করা হয়। পরে সরিষাবাড়ী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। মামলায় সরিষাবাড়ী উপজেলার মহিষাবাদুরিয়া এলাকার রায়হান শেখের ছেলে মো. পিয়াস, জামালপুর সদর উপজেলার আরংহাটি গ্রামের আ. জলিলের স্ত্রী রীনা বেগম, রায়হান শেখের ছেলে বোরহান, মরহুম আবুল শেখের ছেলে রায়হান শেখ ও তার স্ত্রী পারুল বেগমসহ অজ্ঞাত ২/৩ জনকে আসামি করা হয়।

এ বিষয়ে সরিষাবাড়ী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ মহব্বত কবীর বলেন, অপহরণের ঘটনায় সম্পৃক্ত থাকার অভিযোগে রীনা বেগমকে আদালতে পাঠানো হয়। পরে আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। মামলার অন্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। ভিকটিমকে উদ্ধারের জন্য পুলিশের অভিযান অব্যাহত আছে।