ঢাকা,  মঙ্গলবার  ৩০ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

শিক্ষককে হত্যা চেষ্টা, আসামি আটক

প্রকাশিত: ১৯:১৯, ১০ এপ্রিল ২০২৩

শিক্ষককে হত্যা চেষ্টা, আসামি আটক

সংগৃহীত ছবি

মানিকগঞ্জে খাবাশপুর লাবন্য প্রভা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিজানুর রহমানকে কুপিয়ে হত্যা চেষ্টার ঘটনায় স্কুলের বহিষ্কৃত ছাত্র রাজু আহমেদকে আটক করেছে র‌্যাব।

সোমবার (১০ এপ্রিল) বিকেল সাড়ে ৩টার দিকে র‌্যাব-৪ মানিকগঞ্জ সিপিসি-৩ কার্যালয়ে সংবাদ সম্মেলনে এতথ্য  জানান কোম্পানি কমান্ডার লে. কমান্ডার মো. আরিফ হোসেন।

এর আগে গতকাল রোববার রাতে ঢাকার বাড্ডা থানা এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটক রাজু মানিকগঞ্জ সদর উপজেলার পশ্চিম শানবান্ধা গ্রামের মো. শহিদুল্লাহর ছেলে।

র‌্যাব কমান্ডার আরিফ হোসেন জানান, ২০২২ সালে ৯ম শ্রেণিতে পড়া অবস্থায় রাজু পরীক্ষায় অসুদপায় অবলম্বনসহ বখাটেপনার অভিযোগে বিদ্যালয় থেকে বহিষ্কৃত হন। এরই জেরে গতকাল রোববার দুপুর ১২টার দিকে বালিরটেক এলাকায় বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিজানুর রহমানকে মাথায় ধারালো দা দিয়ে কোপ দিয়ে পালিয়ে যান তিনি। 

রাজু লেবুবাড়ী থেকে অটোরিকশায় করে বেতিলা স্ট্যান্ডে এসে বাসে ওঠেন এবং ঢাকায় পালিয়ে আসেন। পরে স্থানীয়রা ওই শিক্ষককে উদ্ধার করে প্রথমে মানিকগঞ্জ ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করে। পরে তার অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়। বর্তমানে তিনি ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্স ও হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। আসামি রাজুকে মানিকগঞ্জ সদর থানায় হস্তান্তর করা হয়েছে।