ঢাকা,  সোমবার  ২০ মে ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

মামার বাসা থেকে কলেজছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

প্রকাশিত: ১১:৩৩, ১০ মে ২০২৪

মামার বাসা থেকে কলেজছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

ছবি: সংগৃহীত

পটুয়াখালীর কলাপাড়ায় মামার বাসা থেকে হালিমা জান্নাত মালিহা নামে এক কলেজছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৯ মে) রাত সাড়ে ৮টার দিকে পৌরশহরের মুসলিমপাড়া এলাকায় এ ঘটনা। মৃত শিক্ষার্থী হালিমা জান্নাত মালিহা কলাপাড়া উপজেলার মহিপুরের বাসিন্দা শহীদ মোল্লার মেয়ে। তিনি কলাপাড়া মহিলা ডিগ্রি কলেজ বিএ (পাস কোর্স) তৃতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন। 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, পাঁচ বছর আগে পার্শ্ববর্তী উপজেলা আমতলীর বাসিন্দা শাহাজাদা হাওলাদারের ছেলে আল হাদী মোহাম্মদ আবিরের সঙ্গে বিয়ে হয় মালিহার। দাম্পত্যজীবন চলার সঙ্গে সঙ্গে লেখাপড়া করার কারণে কলাপাড়া পৌর শহরের মুসলিমপাড়া এলাকার বাসিন্দা মামা মহিউদ্দিন মিলন তালুকদারের বাসায় থেকে লেখাপড়া করতেন তিনি। বৃহস্পতিবার সন্ধ্যার পর থেকে ওই শিক্ষার্থীর ঘরের দরজা বন্ধ ছিল। এতে তার কোনো সাড়া না পেয়ে দরজায় গিয়ে ডাকাডাকি করেন আত্মীয়-স্বজনরা। পরে সাড়া না পেয়ে পুলিশকে খবর দেন তারা। ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের সদস্যদের সহযোগিতায় দরজা ভেঙে লাশ উদ্ধার করে পুলিশ।

কলাপাড়া থানার ওসি আলী আহম্মেদ বলেন, ঘটনাস্থল থেকে পুলিশ পাঠিয়ে লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য পটুয়াখালী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছ। পরবর্তীতে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হচ্ছে।