ঢাকা,  রোববার  ০৫ মে ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

মধ্যরাতে রাস্তায় উচ্ছৃঙ্খল আচরণ, ১২ তরুণকে জরিমানা

প্রকাশিত: ২৩:২৫, ৭ অক্টোবর ২০২৩

মধ্যরাতে রাস্তায় উচ্ছৃঙ্খল আচরণ, ১২ তরুণকে জরিমানা

.

নোয়াখালীর কোম্পানীগঞ্জে রাস্তায় উচ্ছৃঙ্খল আচরণ করায় আটক ১২ তরুণকে জরিমানা করেছেন আদালত।

শনিবার (৭ অক্টোবর) বিকেলে আমলি আদালত-২ এর বিচারক মো. এমদাদ প্রত্যেককে ৫০ টাকা করে জরিমানা করেন।

আদালতের পরিদর্শক মো. শাহ আলম বিষয়টি নিশ্চিত করে বলেন, পুলিশ আইনের ৩৪ ধারায় সর্বোচ্চ সাজা ৫০ টাকা করে জরিমানা আদায় করে তাদের ভবিষ্যতের জন্য সতর্ক করে জামিন দেওয়া হয়েছে।

দণ্ডপ্রাপ্তরা হলেন কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের মোশারফ হোসেনের ছেলে তাহসিন সালমান (১৮), ৪ নম্বর ওয়ার্ডের হাফিজুর রহমান শাহীনের ছেলে মাহমুদুর রহমান জিসান (১৮), ৭ নম্বর ওয়ার্ডের আব্দুল মালেকের ছেলে সৈকত হোসেন (২২), মো. মোস্তফার ছেলে আব্দুল আল মামুন (১৮), ৮ নম্বর ওয়ার্ডের আবু তাহেরের ছেলে ইকবাল তাহসিন (১৮), আবুল কালাম লিটনের ছেলে আরিফুর রহমান (১৮), ৯ নম্বর ওয়ার্ডের বেলায়েত হোসেনের ছেলে মোনতাকিম হোসেন (১৮), নাজমুল হুদা লিটনের ছেলে ইসপার হুদা তাবিব (১৮), ইউসুফের ছেলে মেহেদী হাসান (১৮), সিরাজপুর ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের আলাউদ্দিনের ছেলে আবিদ শাহরিয়ার সিফাত (১৮), রামপুর ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের আবুল কাশেমের ছেলে আহনাফ মাহি (১৮) ও চরকাঁকড়া ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের রফিকুল ইসলামের ছেলে সাইফুল ইসলাম (১৮)।

স্থানীয়রা জানান, শুক্রবার (৬ অক্টোবর) দিনগত রাত ২টার দিকে বিভিন্ন এলাকা থেকে ১২ তরুণ জড়ো হয়ে ওবায়দুল কাদের এমপি সড়কে চিৎকার- চেঁচামেচিসহ উচ্ছৃঙ্খল আচরণ করতে থাকেন। আশপাশের লোকজন তাদের নিবৃত করার চেষ্টা করেন। পরে ব্যর্থ হয়ে তারা পুলিশকে খবর দেন। পুলিশ এসে তাদের আটক করে থানায় নিয়ে যায়।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রণব চৌধুরী বলেন, অভিযোগের প্রমাণ পেয়ে আটক তরুণদের আদালতে সোপর্দ করা হয়। আদালত তাদের জরিমানা করে ভবিষ্যতের জন্য সতর্ক করে দেন।