ঢাকা,  সোমবার  ২৯ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

পাহাড়ের সব উন্নয়নই শেখ হাসিনার অবদান: কুজেন্দ্র লাল

প্রকাশিত: ১১:৩১, ১ অক্টোবর ২০২৩

পাহাড়ের সব উন্নয়নই শেখ হাসিনার অবদান: কুজেন্দ্র লাল

.

‘পাহাড়ের যত উন্নয়ন সবই প্রধানমন্ত্রী শেখ হাসিনার অবদান। তিনি ক্ষমতায় আছেন বলেই সারাদেশের মতো পাহাড়েও উন্নয়ন হয়েছে। পাহাড়ের মানুষ একই মায়ের অভিন্ন সন্তান হিসেবে শান্তিতে বসবাস করছে।’ এসব কথা বলেছেন ভারত প্রত্যাগত শরণার্থীবিষয়ক টাস্কফোর্সের চেয়ারম্যান ও খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সভাপতি কুজেন্দ্র লাল ত্রিপুরা।

শনিবার (৩০ সেপ্টেম্বর) দুপুরে গুইমারা সরকারি উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত জনসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

আওয়ামী লীগের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানিয়ে তিনি আরও বলেন, আগামী নির্বাচনে আবারও শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে। আর না হয় দেশ পিছিয়ে যাবে।

গুইমারা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবু তাহেরের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন- খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কল্যাণ মিত্র বড়ুয়া, সাংগঠনিক সম্পাদক মো. দিদারুল আলম, গুইমারা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মেমং মারমা, মানিকছড়ি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মাইন উদ্দিন, মহালছড়ি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জসিম উদ্দিন, মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম হুমায়ুন মোরশেদ খান, সাধারণ সম্পাদক সুবাস চাকমা ও খাগড়াছড়ি জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহিনা আকতার প্রমুখ।

সমাবেশে গুইমারা উপজেলার দুর্গম জনপদ থেকে আসা নেতাকর্মী ছাড়াও উপজেলা ও জেলা আওয়ামী লীগের নেতারা উপস্থিত ছিলেন।