ঢাকা,  সোমবার  ২৯ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

আওয়ামী লীগ কখনো পেশিশক্তিতে বিশ্বাস করে না : স্বরাষ্ট্রমন্ত্রী

প্রকাশিত: ২২:৩৩, ২৩ সেপ্টেম্বর ২০২৩

আওয়ামী লীগ কখনো পেশিশক্তিতে বিশ্বাস করে না : স্বরাষ্ট্রমন্ত্রী

ফাইল ফটো

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন,  শেখ হাসিনার সরকার ক্ষমতায় থাকলে দেশের সর্বক্ষেত্রে উন্নয়ন হয়। আওয়ামী লীগ কখনো ষড়যন্ত্র বা পেশিশক্তিতে বিশ্বাস করে না। আওয়ামী লীগ ক্ষমতায় আসে জনগণের ভোটের মাধ্যমে। দূরদর্শিতা ও দক্ষতার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারা বিশ্বে প্রশংসিত ও সমাদৃত হয়েছেন। বঙ্গবন্ধু কন্যা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতেই বাংলাদেশের নেতৃত্ব নিরাপদ।

শনিবার (২৩ সেপ্টেম্বর) বিকেলে সাতক্ষীরার নলতা আহছানিয়া মিশন রেসিডেন্সিয়াল কলেজ মাঠে আওয়ামী লীগ সরকারের উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, সাতক্ষীরা বদলে গেছে। শেখ হাসিনা সাতক্ষীরাকে বদলে দিয়েছেন। ২০১৩-১৪ সালে যে সাতক্ষীরাকে আমরা দেখেছি, সেই সাতক্ষীরা আজ শান্তি ও উন্নয়নের জেলায় পরিবর্তিত হয়েছে। যারা সেসময় সাতক্ষীরাকে উত্তপ্ত করে তুলেছিলেন, সেই স্বাধীনতাবিরোধী অপশক্তিরা আর কখনো দুঃসাহস দেখাতে পারবে না। বিএনপি-জামায়াত যতই ষড়যন্ত্র করুক, সাধারণ জনগণ ভোটকেন্দ্রে গেলে নৌকা মার্কাতেই ভোট দেবেন। কারণ এদেশের মানুষ আর জ্বালাও-পোড়াও, আর হত্যার রাজনীতি সমর্থন করে না। আগামী জাতীয় নির্বাচনেও সাধারণ মানুষ শান্তির পক্ষে, উন্নয়নের পক্ষে তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।

নলতা ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত জনসভায় সম্মানিত অতিথি ছিলেন সাবেক স্বাস্থ্যমন্ত্রী ও সাতক্ষীরা-৩ আসনের সংসদ সদস্য অধ্যাপক ডা. আ.ফ.ম রুহুল হক। এছাড়াও সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি, সাতক্ষীরা-৪ আসনের সংসদ সদস্য এসএম জগলুল হায়দার, জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক সাংসদ একে ফজলুল হক, জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাবেক সাংসদ ইঞ্জিনিয়ার মুজিবর রহমান, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ আবু আহমেদ, সাধারণ সম্পাদক আলহাজ নজরুল ইসলাম, জেলা আওয়ামী লীগ নেতা মাসুদা খানম মেধা, হারুন-অর-রশিদ, লায়লা পারভীন সেঁজুতি, সিমুন শামস, কাজী আক্তার হোসেন, সরদার মুজিব, ফিরোজ কামাল শুভ্র, আ.হ.ম তারেক উদ্দীন, অ্যাডভোকেট ওসমান গনি, সদর উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু, কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাস্টার নরিম আলী, সাধারণ সম্পাদক এনামুল হক ছোট, দেবহাটা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ মুজিবর রহমান, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি, শ্যামনগর উপজেলা চেয়ারম্যান আতাউল হক দোলন, কালীগঞ্জ উপজেলা চেয়ারম্যান সাঈদ মেহেদী, নলতা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আনিসুজ্জামান খোকন প্রমুখ উপস্থিত ছিলেন।

এর আগে হেলিকপ্টার যোগে ঢাকা থেকে স্বরাষ্ট্রমন্ত্রী দুপুর ১টায় সাতক্ষীরা সরকারি উচ্চ বিদ্যালয়ের মাঠে অবতরণের পর সড়ক পথে সাতক্ষীরা পুলিশ লাইন্সে পৌঁছে নবনির্মিত ইনডোর প্লে-গ্রাউন্ড উদ্বোধন করেন। এরপর দুপুর আড়াইটায় স্বরাষ্ট্রমন্ত্রী পুলিশ লাইন্স থেকে কালিগঞ্জের নলতার জনসভায় উদ্দেশ্যে রওনা হন। বিকেল ৩টায় নলতার জনসভায় উপস্থিত থেকে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন।