ঢাকা,  রোববার  ০৫ মে ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

হেলিকপ্টারে চড়িয়ে বৃদ্ধ বাবা-মায়ের স্বপ্ন পূরণ করলেন ছেলে

প্রকাশিত: ১১:০২, ২০ সেপ্টেম্বর ২০২৩

হেলিকপ্টারে চড়িয়ে বৃদ্ধ বাবা-মায়ের স্বপ্ন পূরণ করলেন ছেলে

সংগৃহিত

হেলিকপ্টারে চড়িয়ে বৃদ্ধ বাবা-মায়ের স্বপ্ন পূরণ করলেন ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার মনিয়ন্দ ইউনিয়নের কর্মমঠ এলাকার সোহাগ সরকার।

মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে উপজেলার মনিয়ন্দ ইউনিয়নের প্রস্তাবিত জাহানারা হক মহিলা কলেজ মাঠ থেকে বাবা শফিকুল আলম নোয়াব সরকার ও মাসহ চারজন যাত্রী নিয়ে ঢাকার উদ্দেশ্যে রওনা দেন হেলিকপ্টারটি। এর আগে এ প্রবাসী হেলিকপ্টারে চড়ে ঢাকা বিমানবন্দর থেকে বাড়ি আসেন সৌদি আরব প্রবাসী মো. ইসমাইল খাঁ।

তিনি উপজেলার মনিয়ন্দ ইউনিয়নের মনিয়ন্দ মধ্যপাড়া এলাকার মৃত মানিক মিয়ার ছেলে। বেলা পৌনে ১১টার দিকে প্রবাসীর মা ও ভাতিজিকে নিয়ে হেলিকপ্টার চড়ে নিজ এলাকায় প্রথম বারের মতো আসেন তিনি।

সোহাগ সরকার জানান, আমার মায়ের একটা স্বপ্ন ছিল যে হেলিকপ্টারে ঘুরবে। পরে জানতে পারলাম আমার এলাকায় প্রবাসী হেলিকপ্টার আসবে, তখন আমি মায়ের এ স্বপ্নটা পূরণ করতে তাদের সঙ্গে যোগাযোগ করে টিকিট বুকিং করি মা এবং বাবার। আজ একজন সন্তান হয়ে বাবা-মায়ের এ ছোট স্বপ্ন পূরণ করতে পেরে সত্যিই আমার খুব ভালো লাগছে।

সোহাগের মা জানান, আমার ছেলের কাছে বলেছিলাম আমার স্বপ্ন হেলিকপ্টারে ঘুরব। আজকে সেই স্বপ্ন পূরণ করেছে আমার ছেলে। আমি এবং আমার স্বামী আমরা দুজনেই এই হেলিকপ্টার দিয়ে ঢাকায় যাচ্ছি।

সৌদি আরব প্রবাসী ইসমাইল খাঁ জানান, সরকার প্রবাসীদের জন্য অত্যন্ত দারুণ একটি সেবা চালু করেছে যেটা নাম হচ্ছে প্রবাসী হেলিকপ্টার। আমি প্রথমবারের মতো আমার এলাকায় প্রবাসী হেলিকপ্টার দিয়ে ঢাকা বিমানবন্দর থেকে আমার এলাকায় এসেছি। আমি প্রবাসীদের কাছে অনুরোধ করব সামর্থ্য অনুযায়ী যদি কারও সামর্থ্য থাকে তাহলে যেন প্রবাসী হেলিকপ্টার সেবা গ্রহণ করে।