ঢাকা,  সোমবার  ২৯ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

শ্বশুরবাড়ির পাশের গাছে মিলল যুবকের ঝুলন্ত মরদেহ, স্ত্রী আটক

প্রকাশিত: ১৪:১৮, ৬ সেপ্টেম্বর ২০২৩

শ্বশুরবাড়ির পাশের গাছে মিলল যুবকের ঝুলন্ত মরদেহ, স্ত্রী আটক

.

জামালপুরের মাদারগঞ্জ উপজেলায় শ্বশুরবাড়ির পাশের গাছ থেকে নাঈম ফকির ওরফে শুক্কুর ( ২১) নামে এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (৬ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে উপজেলার কড়ইচড়া ইউনিয়নের পূর্ব নছলিয়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নাঈমের স্ত্রী বিজুরী আক্তারকে আটক করা হয়েছে। নিহতের শাশুড়ি ববিতা বেগম পলাতক রয়েছেন।

নিহত নাঈমের পরিবারের অভিযোগ তাকে হত্যা করে ফাঁসিতে ঝুলিয়ে রাখা হয়েছে। নাঈম উপজেলার চরপাকেদহ ইউনিয়নের পাকরুল গ্রামের আব্দুল কাদের ফকিরের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, নাঈম প্রেম করে ১০ মাস আগে কড়ইচড়া ইউনিয়নের পূর্ব নলছিয়া গ্রামের প্রবাসী আব্দুল বাছেদ প্রামণিকের মেয়ে বিজুরী আক্তারকে বিয়ে করেন। বিয়ের পর থেকেই তাদের মধ্যে ঝগড়া লেগেই থাকত। নাঈম বেশি সময় শ্বশুরবাড়িতেই থাকতেন। 

নিহত নাঈমের মা লাকী বেগম অভিযোগ করে বলেন, 'গতকাল সন্ধ্যায় আমার ছেলের বউ বিজুরী নাঈমকে বেড়ানোর কথা বলে নিয়ে গিয়ে পরিকল্পিতভাবে হত্যা করে মরদেহ গাছে ঝুলিয়ে রাখে। এর আগেও আমার ছেলেকে হত্যার চেষ্টা করেছে। এই ঘটনার আমি বিচার চাই।

জামালপুরের সহকারী পুলিশ সুপার ( মাদারগঞ্জ সার্কেল) স্বজল কুমার সরকার বলেন, খবর পেয়ে মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। ময়নাতদন্তের জন্য জামালপুর মর্গে পাঠানো হবে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য স্ত্রী বিজুরী আক্তারকে আটক করা হয়েছে। নিহতের স্বজনদের লিখিত অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।