ঢাকা,  রোববার  ০৫ মে ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

ঢাকা-বরিশাল মহাসড়কে দুই বাসের মুখোমুখি সংঘর্ষ, আহত ২৫

প্রকাশিত: ১০:১৬, ২০ আগস্ট ২০২৩

ঢাকা-বরিশাল মহাসড়কে দুই বাসের মুখোমুখি সংঘর্ষ, আহত ২৫

.

মাদারীপুরের রাজৈরে ঢাকা-বরিশাল মহাসড়কে দুই পরিবহনের মুখোমুখি সংঘর্ষে নারী ও শিশুসহ ২৫ জন আহত হয়েছেন। 
শনিবার (১৯ আগস্ট) বিকেলে উপজেলার কামালদী ব্রিজ এলাকায় ঢাকাগামী সোনার তরী পরিবহন ও বরিশালগামী দক্ষিণবাংলা পরিবহনের মুখোমুখি সংঘর্ষে এ ঘটনা ঘটে।

আহতদের উদ্ধার করে রাজৈর স্বাস্থ্য কমপ্লেক্সেসহ শহরের বিভিন্ন হাসপাতাল ও ক্লিনিকে ভর্তি করা হয়েছে। 
আহতরা হলেন, শাহিন ফকির, রুবেল হোসেন, রিনা বেগম, আখি আক্তার,জুয়েল, রানা, ফরহাদ, লাবনী,সোহেল, রিপন, লফিফা আক্তার, আকাশ, সম্পা, শাহাদাত, আবির, সাইফুলসহ বেশ কয়েকজন। বিভিন্ন হাসপাতালে থাকায় বাকিদের নাম এখনো জানা যায়নি।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার বিকেলে ঢাকা বরিশাল মহাসড়কে কামালদী ব্রিজ এলাকায় বরিশাল থেকে ঢাকাগামী সোনার তরী পরিবহন ও ঢাকা থেকে বরিশালগামী দক্ষিণবাংলা পরিবহনের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সংঘর্ষে উভয় পরিবহনের ২০ থেকে ২৫ জন যাত্রী আহত হন। এতে মহাসড়ককে ৩০ মিনিটের মতো যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। উভয় পাশে প্রায় ২ কিলোমিটার যানজটের সৃষ্টি হয়। পরে পুলিশ এসে পরিস্থিতি স্বাভাবিক করে। আহতদের উদ্ধার করে রাজৈর স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন ক্লিনিকে চিকিৎসার জন্য পাঠায়। 
রাজৈর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সঞ্জয় ঘোষ বলেন, একটি ঢাকাগামী পরিবহন একটি বরিশালগামী পরিবহনের মুখোমুখি সংঘর্ষ হয়। উভয় বাসের ২০ থেকে ২৫ জন যাত্রী আহত হয়েছে তাদেরকে বিভিন্ন হসপিটালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। মুখোমুখি সংঘর্ষে এই ৩০ মিনিটের মত একটি যানজট সৃষ্টি হয়েছিল পরে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা এসে পরিস্থিতি স্বাভাবিক করেছে। এ ঘটনায় কেউ নিহত হয়নি।