ঢাকা,  শনিবার  ১৮ মে ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

পুরনো ছবি পোস্ট করে কী বার্তা দিলেন মাহমুদউল্লাহ?

প্রকাশিত: ১৪:১৬, ৫ মে ২০২৪

পুরনো ছবি পোস্ট করে কী বার্তা দিলেন মাহমুদউল্লাহ?

ফাইল ছবি

বৃষ্টির কারণে জিম্বাবুয়ের বিপক্ষে ম্যাচ শেষে হোটেলে ফিরতে অনেক রাত হয়েছে টাইগারদের। শনিবার স্বাভাবিকভাবেই কোনো অনুশীলন রাখা হয়নি। বিশ্রামের দিন হোটেলে বসেই পার করছেন মাহমুদউল্লাহ। এমন আয়েশি দিনে তাকে হয়ত ঘিরে ধরল পুরনো স্মৃতি। সামাজিক যোগাযোগমাধ্যমে দিলেন পোস্ট। 

সামাজিকমাধ্যমে পুরনো বিখ্যাত এক ছবি পোস্ট করেন মাহমুদউল্লাহ। পোস্টে লিখেছেন- কী এক মধুর সময় ছিল! ফিরিয়ে আনা যাক মুহূর্তগুলো।

হোটেল কক্ষে এক বিছানায় বসে আছেন মাশরাফি বিন মর্তুজা, সাকিব আল হাসান, তামিম ইকবাল, মুশফিকুর রহিম ও মাহমুদউল্লাহ। এই ছবিটি অনেকেরই চেনা। অনেকবারই সোশ্যাল নানানভাবে ভাইরাল হয়েছে। বাংলাদেশের কোনো এক সিরিজের সময় আড্ডায় মাতোয়ারা দেশের ক্রিকেটের আলোচিত পাঁচ চরিত্র। যাদের এখন আর বদলে যাওয়া বাস্তবতায় একসঙ্গে দেখা যায় না। 

বর্তমান স্কোয়াডে ছবি পাঁচজনের মধ্যে দলে আছেন কেবল তিনি। ঢাকায় শেষ দুই ম্যাচে হয়ত যোগ দেবেন সাকিব। বিশ্বকাপেও এই পাঁচজন থেকে কেবল তাদের দুজন থাকবেন। মাশরাফি আন্তর্জাতিক খেলা ছেড়েছেন বেশ আগে। টি-টোয়েন্টি থেকে আনুষ্ঠানিক অবসরে গেছেন তামিম ও মুশফিকও। মুশফিক বাকি দুই সংস্করণ খেললেও তামিমের আন্তর্জাতিক ক্রিকেটে আর ফেরার আভাস নেই। 

মাহমুদউল্লাহ পুরনো সময় ফেরাতে চাইলেও হয়ত তা আর আগের মতন ফিরবে না। এমনকি একসঙ্গে পাঁচজনকে বসে আড্ডা দেওয়ার পরিস্থিতিও আর নেই। সাকিব ও তামিম বহুদিন হলো কেউ কারো সঙ্গেই কথা বলেই না। তাদের বিরোধ এতই চরমে যে তা আর জোড়া লাগার অবস্থায় নেই।