ঢাকা,  শুক্রবার  ২৬ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

কালীগঞ্জে পিকআপের সঙ্গে সংঘর্ষে মোটরসাইকেল আরোহী নিহত

প্রকাশিত: ১৬:২৪, ১২ অক্টোবর ২০২০

কালীগঞ্জে পিকআপের সঙ্গে সংঘর্ষে মোটরসাইকেল আরোহী নিহত

গাজীপুরের কালীগঞ্জে মোটরসাইকেল ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে ফাহাদ শেখ (২৫) নামের এক যুবক নিহত হয়েছেন। এতে তাইজুল ইসলাম শেখ নামে একজন আহত হয়েছেন। নিহত ফাহাদ শেখ কালীগঞ্জ উপজেলার তুমলিয়া ইউনিয়নের টেক মানিকপুর গ্রামের রমিজউদ্দিন শেখের ছেলে। হতাহতরা সম্পর্কে আপন চাচাতো ভাই। সোমবার দুপুরে টঙ্গী-কালীগঞ্জ-ঘোড়াশাল মহাসড়কের নলছাটা নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম মিজানুল হক ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, ফাহাদ শেখ তার চাচাতো ভাই তাইজুল ইসলামকে নিয়ে মোটরসাইকেলযোগে বাড়ি থেকে টঙ্গীর উদ্দেশ্যে বের হন। ফাহাদ শেখ নিজে মোটরসাইকেল চালিয়ে টঙ্গী-কালীগঞ্জ-ঘোড়াশাল মহাসড়কের নলছাটা নামকস্থানে পৌঁছলে টঙ্গী থেকে নরসিংদীগামী পিকআপ ভ্যানের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল আরোহী দুইজন রাস্তায় ছিটকে পড়ে যান। 

খবর পেয়ে কালীগঞ্জ থানা পুলিশ আহত দুইজনকে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। ফাহাদের শারীরিক অবস্থার অবনতি হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকায় পঙ্গু হাসপাতালে পাঠায়। ফাহাদকে মুমূর্ষু অবস্থায় ঢাকা পঙ্গু হাসপাতালে নেওয়ার পর বিকাল ৩টার দিকে তিনি মারা যান। আহত তাইজুল ইসলামকে কালীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। ঘটনাস্থল থেকে পিকআপ ভ্যানের চালক যোবায়েদ হোসেনকে পুলিশ আটক করেছে।
নিহত ফাহাদের মৃতদেহ পরিবারের কোনো আপত্তি না থাকায় ময়নাতদন্ত ছাড়া তার পরিবারের নিকট লাশ হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। 

গাজীপুর কথা