ঢাকা,  শুক্রবার  ২৬ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

কাপাসিয়ায় পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

প্রকাশিত: ০৯:০৪, ২১ আগস্ট ২০২০

কাপাসিয়ায় পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

গাজীপুর কাপাসিয়ায় পুকুরে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। উপজেলার বারিষাব ইউনিয়নের দাওড়া বানারহাওলা গ্রামের জাহিদুল ইসলামের ছেলে সানি (৮) ও প্রতিবেশী ইব্রাহিম মিয়ার ছেলে রাফিজ আহমেদ স্বাধীন (১০)। এদের মধ্যে সানি স্থানীয় দাওড়া জে বি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণীর এবং স্বাধীন দাওড়া আব্দুর রহমান ক্যাডেট মাদ্রাসার নজরানা শ্রেণীর ছাত্র। গোসল করতে গিয়ে তাদের মৃত্যু হয়েছে বলে পুলিশের ধারণা।

বারিষাব ইউপি চেয়ারম্যান এস এম আতাউজ্জামান বাবলু জানান, বৃহস্পতিবার দুপুরে এই দুইজন বাড়ি থেকে বের হয়ে পার্শ্ববর্তী পুকুরে গোসল করতে যায়। দীর্ঘ সময়েও তারা বাড়ি না ফেরায় স্বজনরা বিভিন্ন স্থানে তাদের সন্ধ্যান করতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে সন্ধ্যায় বাড়ির পার্শ্ববর্তী পুকুরে নিখোঁজ সানির লাশ ভাসতে দেখে এলাকাবাসী। খবর পেয়ে স্বজনরা পুকুর থেকে তার লাশ উদ্ধার করে। এসময় অপর নিখোঁজ স্বাধীনের সন্ধ্যানে পুকুরে তল্লাশি করতে থাকে স্বজনরা। তারা মাছ ধরার জাল দিয়ে পুকুরে তল্লাশির একপর্যায়ে রাতে পানির নিচ থেকে স্বাধীনের লাশ উদ্ধার করে। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসে।

কাপাসিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  মো: রফিকুল ইসলাম জানান, পুকুর থেকে দুই শিশুর লাশ উদ্ধারের খবর পেয়ে রাতে পুলিশ ঘটনাস্থলে যায়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, গোসল করার সময় গভীর পুকুরের পানিতে ডুবে দুইশিশুর মৃত্যু হয়েছে। পরিবারের আবেদনের প্রেক্ষিতে ময়না তদন্ত ছাড়াই রাতেই দুইশিশুর লাশ তাদের স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

গাজীপুর কথা