ঢাকা,  শুক্রবার  ০৩ মে ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

‘বঙ্গবন্ধু কন্যা নির্যাতিতদের পক্ষে বলেই তার বিরুদ্ধে ষড়যন্ত্র চলছে’

প্রকাশিত: ১৯:৩৪, ২০ অক্টোবর ২০২৩

‘বঙ্গবন্ধু কন্যা নির্যাতিতদের পক্ষে বলেই তার বিরুদ্ধে ষড়যন্ত্র চলছে’

হুইপ ইকবালুর রহিম।

জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি বলেছেন, বঙ্গবন্ধু কন্যা নির্যাতিত ফিলিস্তিনিদের পক্ষে বলেই আজকে তার বিরুদ্ধে ষড়যন্ত্র চলছে। বাংলাদেশে বিএনপি জামাত ইহুদিদের সাথে আতাত করে ক্ষমতায় যাওয়ার স্বপ্ন দেখছেন। বাংলাদেশের মুসলমানরা এটা কখনও মেনে নেবে না।

শুক্রবার (২০ অক্টোবর) দিনাজপুর শহরের নিউটাউনস্থ কুয়েতি জামে মসজিদে পবিত্র জুম্মার নামাজের পূর্বে মুসল্লিদের উদ্দেশ্যে বক্তব্যকালে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এসব কথা বলেন।

তিনি বলেন, ‘বিএনপি-জামাতের সকল ষড়যন্ত্রের দাঁত ভাঙ্গা জবাব দেবে বাংলার জনগণ। আন্দোলনের নামে ইসলাম বিরোধী তৎপরতা বাংলার জনগণ মেনে নেবে না। ইহুদিদের লবিষ্ট নিয়োগ করে শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের অগ্রযাত্রাকে ব্যহত করা যাবে না। মুক্তিযুদ্ধের চেতনা ঐক্যবদ্ধ হয়ে বাংলাদেশের মানুষ শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী নির্বাচিত করবেন, ইনশাল্লাহ।’

তিনি আরো বলেন, ‘শেখ হাসিনা ক্ষমতায় আসার পর থেকেই এদেশের সকল ধর্মালম্বী মানুষ তাদের নিজ নিজ ধর্ম উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে পালন করে আসছেন।’

এ সময় উপস্থিত ছিলেন- দিনাজপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ইমদাদ সরকার, পৌর আওয়ামী লীগের সভাপতি অ্যাড. শামীম আলম সরকার বাবু, সাধারণ সম্পাদক এনাম উল্ল্যাহ জ্যামী, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. মমিনুল ইসলাম, পৌর কৃষক লীগের সভাপতি ফয়সাল হাবিব সুমন প্রমুখ।