ঢাকা,  শুক্রবার  ২৬ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

টঙ্গীতে ৯ মহিলা ছিনতাইকারী গ্রেফতার

প্রকাশিত: ২৩:৪৪, ২৮ মে ২০২৩

টঙ্গীতে ৯ মহিলা ছিনতাইকারী গ্রেফতার

সংগৃহিত ছবি

গাজীপুরের টঙ্গী থেকে মূল হোতাসহ ছিনতাইকারী চক্রের ৯ মহিলাসহ ১০ জনকে গ্রেফতার করেছে টঙ্গী পূর্ব থানা পুলিশ। এরা রাজধানীর এয়ারপোর্ট, উত্তরা, আব্দুল্লাহপুর, টঙ্গী বাজার, গাজীপুর চৌরাস্তাসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্ট ও বাসা বাড়িতে চুরি-ছিনতাই করে আসছিল।

গ্রেফতারকৃতরা হলো- সুমাইয়া আক্তার বৃষ্টি (১৮), শিউলী (৩৫), শাবানা আক্তার রিমু (২২), আছমা বেগম (৩৫), নাছিমা আক্তার (৩২), আমেনা খাতুন (২১), কোহিনুর বেগম (৩৫), নাজমা বেগম (৪০), আকলিমা (৩২) ও শ্যামল পোদ্দার (৪৭)। তারা সকলেই টঙ্গীর নতুন বাজার, ব্যাংক মাঠ বস্তি ও নওগাঁ এলাকার বাসিন্দা। তাদের কাছ থেকে ১৩টি মোবাইল ফোন, ১টি প্লাস, ১টি চাবির গোছা ও ১ ভরি ওজনের স্বর্ণালংকার উদ্ধার করা হয়।

এ বিষয়ে টঙ্গী পূর্ব থানার ওসি আশরাফুল ইসলাম জানান, টঙ্গী এলাকায় দীর্ঘদিন ধরে ছিনতাইকারী একটি চক্র সক্রিয় ছিল। তারা টঙ্গী ও আশপাশের এলাকায় পথচারী ও বাসাবাড়িতে অস্ত্র দেখিয়ে বিভিন্নভাবে ভীতি প্রদর্শন করে মোবাইল, টাকা ও মূল্যবান সামগ্রী ছিনতাই করতো। বিভিন্ন অভিযোগ পেয়ে টঙ্গী পূর্ব থানা এলাকায় নজরদারি বাড়ানো হয়। গত তিন দিনে নতুন বাজার, ব্যাংকের মাঠ বস্তি ও টঙ্গী রেলওয়ে স্টেশন এলাকা থেকে ছিনতাইকারী চক্রের সক্রিয় ৯ মহিলাসহ ১০ সদস্যকে গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে একটি মামলা দায়ের করে আদালতের মাধ্যমে তাদের কারাগারে প্রেরণ করা হয়েছে।