ঢাকা,  শুক্রবার  ২৬ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

শ্রীপুরে সড়ক দুর্ঘটনায় এক কাপড় ব্যবসায়ী নিহত

প্রকাশিত: ১৭:২৯, ২৪ মে ২০২৩

শ্রীপুরে সড়ক দুর্ঘটনায় এক কাপড় ব্যবসায়ী নিহত

ফাইল ছবি

শ্রীপুরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের আনসার রোড এলাকায় সড়ক দুর্ঘটনায় মো. শাহজাহান মিয়া নামে এক কাপড় ব্যবসায়ী নিহত হয়েছে।

বুধবার (২৪ মে) সকালে ঘটনাটি ঘটে। নিহত মো. শাহজাহান মিয়া উপজেলার তেলিহাটি ইউনিয়নের টেংরা গ্রামের মো. আব্দুল হেকিমের ছেলে।
ঘটনাস্থলের লোকজন ও পুলিশের বরাত দিয়ে নিহতের স্বজন কবির হোসেন জানান, শাহজাহান আনসার রোড এলাকা ভাড়া বাসায় থেকে পার্শ্ববর্তী বাঘের বাজারে কাপড়ের ব্যবসা করতেন। সকালে বাড়ি থেকে বের হয়ে টেংরা গ্রামে যাচ্ছিলেন। এ সময় অসুস্থ মায়ের জন্য চেয়ার কিনে সেটি নিয়ে একটি ভ্যান গাড়িতে ওঠেন। মহাসড়কের আনসার রোড মোড়ে পৌঁছালে ময়মনসিংহগামী একটি ট্রাক ওই ভ্যান গাড়িকে পেছন দিক থেকে ধাক্কা দেয়। এতে ভ্যান গাড়িটি দুমড়ে মুচড়ে যায়। পরে গুরুতর আহত হয় ভ্যান গাড়িতে থাকা সবাই। এ সময় মাথায় আঘাত পেয়ে ঘটনাস্থলে মৃত্যু হয় শাহজাহানের। আর আহত অন্যান্যদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠায় স্থানীয়রা।

মাওনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি কংকন কুমার জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে থানায় রাখা হয়। এ ঘটনায় ঘাতক ট্রাকটি আটক করে হাইওয়ে থানায় আনা হয়েছে। তবে চালক পলাতক। নিহতের স্বজনদের আবেদনের পরিপ্রেক্ষিতে পরবর্তী আইনগত পদক্ষেপ চলমান বলে জানান তিনি।