ঢাকা,  রোববার  ১৯ মে ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

শ্রীপুরে ব্যবসায়ীদের সঙ্গে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময়

প্রকাশিত: ২১:৪২, ৬ মে ২০২৪

শ্রীপুরে ব্যবসায়ীদের সঙ্গে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময়

সংগৃহিত ছবি

গাজীপুরের শ্রীপুরে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে ব্যবসায়ীদের সাথে মতবিনিময় করছেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী অ্যাডভোকেট মো. জামিল হাসান দুর্জয়।

মাওনা বনিক সমিতির আয়োজনে সোমবার (৬ মে) বিকাল সাড়ে চারটার সময় উপজেলার কেওয়া তমির উদ্দিন আলিম মাদরাসার বেগম আয়েশা অডিটোরিয়ামে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মতবিনিময় সভায় মাওনা চৌরাস্তা বণিক সমিতির সভাপতি অ্যাডভোকেট মো. আশরাফুল ইসলাম রতনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব এডভোকেট মো. জামিল হাসান দুর্জয়।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন  রিয়াজ উদ্দিন আহম্মেদ বাবু, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম মন্ডল পৌর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক জাহিদুল আলম রবিন, য়াকুব আলী মাষ্টার টাওয়ারের সত্বাধিকারি মোস্তফা কামাল, ব্যবসায়ী আব্দুল মান্নান, ডা. সারোয়ার আকবর, ডাঃ গোলাম মোস্তফা, নুরুজ্জামান, খন্দকার বাবুল, জুনায়েদ হাবিব রুবেল, মোস্তফা সহ আরো অনেক ব্যবসায়ীরা বক্তব্য রাখেন। 

এ সময় মাওনা চৌরাস্তার সকল ব্যবসায়ী, সাংবাদিক, আওয়ামী লীগ এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন। 

ঘোড়া মার্কা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী, সাবেক মন্ত্রী প্রয়াত রহমত আলী সাহেবের পুত্র এবং প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী রুমানা আলীর ভাই অ্যাডভোকেট মো. জামিল হাসান দুর্জয় বলেন,আমি ইচ্ছে করলে আরো ১৫ বছর আগেই উপজেলা চেয়ারম্যান হতে পারতাম। সেই লোভ আমি কখনো করিনি,কিন্তু শ্রীপুরের যে পরিবেশ আওয়ামী লীগ পরিবারের মধ্যে বিভাজন সৃষ্টি হয়েছে, তাই সবাইকে সঙ্গে নিয়ে উপজেলাকে উন্নয়নের মাধ্যমে ঢেলে সাজাতে আমি কাজ করতে চাই।

সন্ত্রাস, চাঁদাবাজ, ভূমিধস্যুতা, মাদকাসক্ততা দূর করতে চাই। আমার কাছে ধনী- গরিব  কোনো ভেদাভেদ নেই, উপজেলার প্রত্যেক মানুষই সমান। আমি আপনাদের ভোটে নির্বাচিত হলে কেউ নাগরিক সেবা থেকে বঞ্চিত হবে না ইনশাল্লাহ। রাস্তাঘাট তৈরিসহ উপজেলার যেসব স্থানে এখনো উন্নয়নের ছোঁয়া পৌঁছায়নি, সেখানে উন্নয়ন করা হবে।