ঢাকা,  মঙ্গলবার  ৩০ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

শ্রীপুরে অটোরিকশা চাপায় বৃদ্ধের মৃত্যু

প্রকাশিত: ২১:০৯, ২০ অক্টোবর ২০২৩

শ্রীপুরে অটোরিকশা চাপায় বৃদ্ধের মৃত্যু

সংগৃহীত ছবি

গাজীপুরের শ্রীপুরে ব্যাটারিচালিত অটোরিকশার চাপায় আহত বৃদ্ধ হাসপাতালে মারা গেছেন। নিহতের নাম মো. মফিজ উদ্দিন প্রধান (৭৫)। গতকাল বৃহস্পতিবার রাত দেড়টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়। এর আগে গতকাল সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার তেলিহাটি ইউনিয়নের আবদার ডোমবাড়িচালা গ্রামের সাতচুঙ্গিরপাড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত মো. মফিজ উদ্দিন প্রধান উপজেলার কাওরাইদ ইউনিয়নের গলদাপাড়া গ্রামের মৃত মীর বক্সের ছেলে।

নিহতের ছেলে আব্দুল বাতেন বলেন, গত কয়েক দিন ধরে বড় ভাই মিজানুর রহমানের বাসায় ছিলেন তাঁর বাবা। বেড়ানো শেষে গতকাল সকালে বড় ভাইয়ের বাসা থেকে সকালের নাশতা করে বাড়ির উদ্দেশে বের হন তিনি। বাসা থেকে বের হয়ে রাস্তা পার হওয়ার সময় একটি ব্যাটারিচালিত অটোরিকশা তাঁর বাবাকে চাপা দেয়। এতে তিনি গুরুতর আহত হন। এ সময় প্রচুর রক্তক্ষরণ হয় তাঁর। খবর পেয়ে ঘটনাস্থল থেকে তাঁকে উদ্ধার করে প্রথমে স্থানীয় ক্লিনিকে পরে অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় রাত দেড়টার দিকে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

কাওরাইদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট আজিজুল হক আজকের পত্রিকাকে বলেন, তিনি এলাকার প্রবীণ একজন ব্যক্তি। সামাজিক বিভিন্ন আচার-অনুষ্ঠানে তাঁর সরব উপস্থিতি ছিল। ছেলের বাসা থেকে বাড়ি ফেরার পথে অটোরিকশার চাপায় তাঁর মৃত্যু হয়েছে।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফ এম নাসিম আজকের পত্রিকাকে বলেন, সড়ক দুর্ঘটনায় একজনের মৃত্যুর বিষয়টি পুলিশকে কেউ অবহিত করেনি। খোঁজ নেওয়া হচ্ছে।