ঢাকা,  শুক্রবার  ২৬ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

১৩৩ বছর পূর্তিতে কালীগঞ্জ পাইলট স্কুলের প্রাক্তন ছাত্রদের নিবন্ধন শুরু

প্রকাশিত: ২৩:৩৬, ২৩ জুন ২০২২

১৩৩ বছর পূর্তিতে কালীগঞ্জ পাইলট স্কুলের প্রাক্তন ছাত্রদের নিবন্ধন শুরু

কালীগঞ্জ পাইলট স্কুলের প্রাক্তন ছাত্রদের নিবন্ধন শুরু

গাজীপুরের কালীগঞ্জ রাজা রাজেন্দ্র নারায়ণ (আরআরএন) পাইলট সরকারি উচ্চ বিদ্যালয়ের ১৩৩ বছর পূর্তি ও পুনর্মিলনী উপলক্ষে নিবন্ধন ফরম বিতরণ ও রেজিষ্ট্রেশন কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। ২২ জুন বুধবার বিকাল ৬টায় এ কার্যক্রমের উদ্বোধন করা হয়।

এ সময় বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী কিবরিয়া রাব্বি, আলি-আল-মারুফ অনিক, বিল্লাল হোসেন রুবেল, প্রসেনজিৎ, আলি-আল-রাফু অমিত, অপু বনিক, এম আই লিকন, সজল ইসলাম পাভেল, রিজয়ান তৌহিদ দিদার, জামাল উদ্দিন রুবেল, হাসিবুল হোসেন শান্ত, রিয়াল আহমেদ, তৈয়মুর রহমান চৌধুরী উদয়, তারিকুল ইসলাম, নাহুল সাদী ও জাকারিয়া হোসেনসহ ২০০৪-২০২২ সাল পর্যন্ত অধ্যরত ওই শিক্ষা প্রতিষ্ঠানের প্রাক্তন ছাত্রবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সময় প্রাক্তন শিক্ষার্থীরা বলেন, ২০১৪ সালে আমরা ছোট ছিলাম তখনই উদ্যোগ নিয়ে সফল হয়ে ছিলাম নবীন-প্রবীন প্রাক্তন ছাত্রদের মধ্যে সমন্বয় তৈরি করে সকলের সহযোগিতায়। আর এখন আমরা অভিজ্ঞ, আমাদের সাথে যুক্ত হচ্ছে ২০১৪ এর পরের ব্যাচের সব আধুনিক ও ডিজিটাল তরুণ প্রজন্ম। পাশাপাশি আমাদের প্রবীণদের প্রজ্ঞা তো আছেই। আমরা সকলে ঐক্যবদ্ধভাবে কাজ করে আগের চাইতে জমকালো, সুন্দর ও আধুনিক অনুষ্ঠান উপহার দিব ইনশাআল্লাহ।

তারা আরো বলেন, ওয়েব সাইটের কাজ চলমান খুব দ্রুতই অফলাইনের পাশাপাশি অনলাইন রেজিষ্ট্রেশন চালু হবে। ঐতিহ্যবাহী এই শিক্ষা প্রতিষ্ঠানের সকল প্রাক্তন ছাত্রদের দ্রুত ১৩৩ বছর পূর্তি ও পুনর্মিলনীর রেজিষ্ট্রেশন সম্পূর্ণ করার আহবানও জানান প্রাক্তন ওই শিক্ষার্থীরা।

উল্লেখ্য, কালীগঞ্জ রাজা রাজেন্দ্র নারায়ণ (আরআরএন) পাইলট সরকারী উচ্চ বিদ্যালয়টি ভাওয়াল গাজীপুরের প্রথম শিক্ষা প্রতিষ্ঠান।