ঢাকা,  মঙ্গলবার  ৩০ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

পূবাইলে ডাকাতির প্রস্তুতিকালে তিন ডাকাত আটক

প্রকাশিত: ২০:৩৫, ১৪ অক্টোবর ২০২৩

পূবাইলে ডাকাতির প্রস্তুতিকালে তিন ডাকাত আটক

সংগৃহীত ছবি

গাজীপুর মহানগরীর পূবাইলে ডাকাতির প্রস্তুতিকালে তিন ডাকাতকে আটক করেছে পুলিশ। শনিবার দিবাগত রাতে পূবাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শফিকুল ইসলাম এর নির্দেশনায় চুরি-ডাকাতির প্রতিরোধে পূবাইল থানাধীন মাজুখান এলাকায় ডাকাতি প্রস্তুতিকালে ৩ ডাকাতকে আটক করে থানা পুলিশ। এসময় তাদের কাছ থেকে দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে।

আটককৃতরা হলেন, গাজীপুর মহানগরীর পূবাইল থানার মারুকা গ্রামের মো. ইউনুস আলী মাসুদের ছেলে, মো. মেহেদী হাছান জনি (২৯), গাজীপুর মহানগরীর টঙ্গী পূর্ব থানার শিলমুন জাম্বুরাটেক এলাকার মো. ওহাব আলীর ছেলে রাকিবুল ইসলাম ফাহিম (২৪), কুমিল্লা জেলার মনোহরগঞ্জ থানার বাউফুল গ্রামের মৃত আবুল কালামের ছেলে মো. হাসান (২৮),বর্তমানে টঙ্গী পূর্ব থানা দিন নুরুল ইসলামের বাড়ির ভাড়াটিয়া।

পূবাইল থানার ওসি মো. শফিকুল ইসলাম জানান,শনিবার দিবাগত রাতে মাজুখান পশ্চিম পাড়া এলাকায় সাকিনস্থ জনৈক হামিদুর রহমানের মেসার্স সোলাইমান এন্টারপ্রাইজ এর সামনে পাকা রাস্তার উপর হতে একটি ডাকাত দল ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল।

এ সময় গোপন খবরের ভিত্তিতে এসআই উত্তম কুমার সূত্রধর এর নেতৃত্বে এক দল পুলিশ তাদের আটক করে। আটকের সময় তাদের কাছ থেকে দুইটি লোহার তৈরি দা একটি স্টিলের তৈরির সুইচ গিয়ার চাকু উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, আটককৃতদের বিরুদ্ধে চুরি, ডাকাতির একাধিক মামলা রয়েছে। শনিবার দুপুরে তাদের গাজীপুর  আদালতে পাঠানো হয়েছে।