ঢাকা,  শুক্রবার  ২৬ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

টঙ্গীতে সেপটিক ট্যাংক থেকে যুবকের লাশ উদ্ধার

প্রকাশিত: ১৩:৩৬, ৩ মে ২০২২

টঙ্গীতে সেপটিক ট্যাংক থেকে যুবকের লাশ উদ্ধার

মহানগরীর টঙ্গীতে সেপটিক ট্যাংকের ভিতর থেকে এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। সোমবার (২ মে) রাত আটটার দিকে টঙ্গীর দত্তপাড়া জহির মার্কেট এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত যুবকের নাম বাবু (২৫)। তিনি রংপুর জেলার কোতোয়ালী থানার কটকি পাড়া গ্রামের প্রভাতের ছেলে। টঙ্গীর বনমালা এলাকায় সবুজ মিয়ার বাড়িতে ভাড়া বাসায় বসবাস করতেন।

পুলিশ জানায়, সোমবার দুপুরে ওই এলাকার বাবুল মিয়ার বাড়ির সেপটিক ট্যাংক পরিষ্কার করতে যায় বাবু। পরে কাজ করতে গিয়ে অসাবধানতায় ট্যাংকের ভিতরে পরে যায়। সন্ধ্যায় ওই ট্যাংকের ভিতরে তার লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেওয়া হয়। খবর পেশে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

বাড়ির নিরাপত্তা কর্মী মাহাবুব হোসেন বলেন, ‘দুপুরে বাড়ির সেপটিক ট্যাংক পরিষ্কার করতে ট্যাংকের ভিতরে নেমছিল বাবু। কয়েক ঘণ্টা পর তাকে দেখতে না পেয়ে খোঁজাখুজি করে ট্যাংকের ভিতরে তার লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেওয়া হয়।’

টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জাবেদ মাসুদ বলেন, ‘এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। পুলিশ লাশটি উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।’

গাজীপুর কথা