ঢাকা,  শুক্রবার  ২৬ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

কালিয়াকৈরে ৬০ পরিবারকে জমি ও গৃহ হস্তান্তর

প্রকাশিত: ০৯:০০, ২৬ এপ্রিল ২০২২

কালিয়াকৈরে ৬০ পরিবারকে জমি ও গৃহ হস্তান্তর

'আশ্রয়ণের অধিকার শেখ হাসিনার উপহার' এ শ্লোগানকে ধারণ করে এবারের ইদকে সামনে রেখে মাননীয় প্রধানমন্ত্রী সারা দেশের মতো গাজীপুরের কালিয়াকৈরে ভূমিহীন, গৃহহীন পরিবারকে জমি ও গৃহ ভিডিয়ো কনফারেন্সর মধ্যমে হস্তান্তর করে।
মঙ্গলবার (২৬ এপ্রিল) সকালে উপজেলার হলরুমে উপজেলা প্রশাসন মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে এ গৃহ ও জমির কাগজ হস্তান্তর করেন।
উপজেলার তথ্য অনুযায়ী, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিয়ো কনফারেন্সের মাধ্যমে সারাদেশে ৩২হাজার ৯ শত ৪টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ হস্তান্তর করেন।
তারই ধারাবাহিকতায় মঙ্গলবার সকালে কালিয়াকৈর উপজেলা প্রশাসন ৬০টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ হস্তান্তর করেন। পরে গৃহহীন পরিবারের মাঝে ২ শতাংশ জমির দলিল, নামজারী ও জামাভাগের কাগজপত্র হস্তান্তর করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন-গাজীপুর জেলার অতিরিক্ত জেলা প্রশাসক আবুল কালাম আজাদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা তাজওয়ার আকরাম সাকাপি ইবনে সাজ্জাদ, উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল উদ্দিন সিকদার, সহকারী কমিশনার (ভূমি) জামাল হোসেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সেলিম আজাদ, মহিলা ভাইস চেয়ারম্যান জাহেদা নাসরিন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সারোয়ার আলম, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা আব্দুস সাত্তার, সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা শাহাবুদ্দিন আহসান, শ্রীফলতলী ইউনিয়নের চেয়ারম্যান আজিবুর রহমান, মধ্যপাড়া ইউনিয়নের চেয়ারম্যান সিরাজুল ইসলামসহ উপজেলা প্রশাসনিক কর্মকর্তা ও ইলেকট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

গাজীপুর কথা