ঢাকা,  শুক্রবার  ২৬ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

শ্রীপুরে বাবার সাথে অভিমান করে ছেলের আত্মহত্যা

প্রকাশিত: ১৫:১২, ২০ নভেম্বর ২০২১

শ্রীপুরে বাবার সাথে অভিমান করে ছেলের আত্মহত্যা

গাজীপুরের শ্রীপুরে শনিবার সকালে বাবার কাছে ৩ হাজার টাকা চেয়েছিল সাব্বির। দরিদ্র বাবা টাকা দিতে পারেননি। অভিমান করে ঘরের দরজা বন্ধ করে গলায় ওড়না পেচিয়ে ফাঁসিতে ঝুলে পড়ে ছেলে। বাড়ির লোকজন গোঙানির শব্দ শুনে দরজা ভেঙে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। কিন্তু ততক্ষণে সে আর নেই। কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। পরে সন্ধ্যা ৬টার দিকে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে।
ঘটনাটি ঘটেছে শ্রীপুর উপজেলার তাতীসুতা গ্রামে। নিহত সাব্বির ওই গ্রামের মো: সেলিমের ছেলে। 
নিহতের বাবা সেলিম জানান, সাব্বির ঢাকার আব্দুল্লাহপুর এলাকার আফরিন (১৬) নামের এক মেয়ের সাথে মোবাইলে প্রেম করে তিন মাস আগে গোপনে বিয়ে করে। তারপর বউকে বাড়িতে নিয়ে আসে। পরে আফরিনের পরিবারের লোকজন এসে আপোস আলোচনা করে সাব্বির ও আফরিনকে তাদের বাড়িতে নিয়ে যান। কিছুদিন পর সাব্বির চলে আসে। স্ত্রী না আসায় মানসিকভাবে বিপর্যস্ত ছিলো সাব্বির।
এদিকে বৃহস্পতিবার (১৮ নভেম্বর) তার কাছ থেকে সাব্বির ৩ হাজার টাকা নেয়। দু’দিন পর শনিবার সকালে বাবার কাছে আবারো ৩ হাজার টাকা চায়। দরিদ্র বাবা টাকা দিতে অপারগতা প্রকাশ করেন। এতে বাবার সাথে অভিমান করে সাব্বির ঘরের ভেতর লেপমুড়ি দিয়ে শুয়ে থাকে। পরে বেলা পৌনে ৩টার দিকে বাড়ির লোকজনের অজান্তে ঘরের দরজা বন্ধ করে গলায় ওড়না পেচিয়ে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করে সে। 
শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) অংকুর কুমার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে লাশ উদ্ধার করা হয়েছে। পরিবারের আবেদনের প্রেক্ষিতে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।

গাজীপুর কথা