ঢাকা,  মঙ্গলবার  ১৯ মার্চ ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

কাপাসিয়ায় ২৪ ঘন্টায় ৩৭ জন করোনায় আক্রান্ত

প্রকাশিত: ১৮:১১, ২৫ জুলাই ২০২১

কাপাসিয়ায় ২৪ ঘন্টায় ৩৭ জন করোনায় আক্রান্ত

গাজীপুরের কাপাসিয়ায় উপজেলায় গত ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত হয়েছেন ৩৭ জন এ পযর্ন্ত উপজেলার মৃত্যুবরণ করেছেন ৩১ জন। এ তথ্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সুত্রের।

কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আব্দুস সালাম আজ রবিবার জানান,উপজেলায় এ পযর্ন্ত নমুনা পীক্ষা করা হয় ৬৬১৯জনের এর মধ্যে ১১৯৬ জন করোনায় প্রজেটিভ । সুস্থ্য হয়ে বাড়ী ফিরেছেন ৯২১ জন আইসোলেশনে রয়েছেন ২৯৩জন।মৃত্যুবরণ করেছেন ৩১ জন। মৃতরা ব্যাক্তিরা সবাই ৩৫ বছরের উর্দ্ধে । গাজীপুর জেলার ২য় স্থানে রয়েছে করোনায় রুগীর সংখ্যায়। গত ২৪ ঘন্টায় ৭২ জনের নমুনা পরীক্ষা করে ৩৭ জন করোনায় প্রজেটিভ হয়েছে বলে তিনি বলেন। প্রতিদিন সনাক্তের সংখ্যা বৃদ্ধি পাচ্ছে বলে তিনি শংস্কা প্রকাশ করেন।

উপজেলায় সরকার ঘোষিত লক ডাউনের ছোয়া কাপাসিয়া লাগেনি দুরপাল্লা বাসমিনিবাস না চললেও রাস্তা তিন চাক্কার বাহন চলছে অনবরত । দোকান পাঠ সবই খোলা রয়েছে। দলে দলে সাধারণ মানুষ বাজারে এসে ভীর করছে। অনেকে এমনি বাজারে আসে চা পান বিড়ি খেতে। কাপাসিয়া বাজার সহ উপজেলার ৫০টির ও বেশী বাজার সকাল থেকে রাত পযর্ন্ত খোলা থাকছে। যান বাহন চলছে অবাধে। মাঝে মধ্যে পুলিশ ও নিবার্হী ম্যাজিষ্ট্যাট টহল দিলেও কোন ভাবেই লকডাউন মানাতে পাছে না সাধারণ মানুষকে। এমন পরিস্থিতি মধ্যে দিয়ে লকডাউনের ৩য় দিন অতিবাহিত হচ্ছে।

গাজীপুর কথা