ঢাকা,  শুক্রবার  ২৬ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

টঙ্গীতে গার্ডদের মারধর করে ৪ দোকানে ডাকাতির অভিযোগ

প্রকাশিত: ১৭:১৬, ১৭ মে ২০২১

টঙ্গীতে গার্ডদের মারধর করে ৪ দোকানে ডাকাতির অভিযোগ

গাজীপুরের টঙ্গীতে গার্ডদের মারধর করে দোকানে ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় ডাকাতদের হামলায় দুইজন নিরাপত্তা প্রহরী আহত হয়েছেন। তবে ব্যবসায়ীরা ঘটনাটি ডাকাতি বললেও পুলিশ ছিনতাই বা চুরি বলে আখ্যা করেছেন।

এ ঘটনায় আহতরা হলেন নয়ন (৩২) ও জাফর (৫৫)। তারা নৈশপ্রহরী হিসাবে দায়িত্ব পালন করছিলেন। গুরুতর আহত নয়নকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে।

সোমবার মধ্যরাতে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পাশে টঙ্গী স্টেশন রোড এলাকায় উত্তরা টায়ার এন্ড ব্যাটারি সপ, ফিউচার স্টিল’র দোকান, মানিক মনোহারী স্টোর ও দীপুর ইলেক্ট্রিক তারের দোকানে এই ঘটনা ঘটে।

আহতদের বরাত দিয়ে স্থানীয় ব্যবসায়ী দিপু বলেন, রাত আড়াইটার দিকে সংঘবদ্ধ একদল ডাকাত একটি পিকাপভ্যানে করে গিয়ে হাজী বারেক মার্কেটের সামনে দাঁড়ালে নিরাপত্তা প্রহরী নয়ন (৩২) তাদের সাথে কথা বলতে যায়। পরে তাকে লোহার রড দিয়ে বেধরক পিটিয়ে গুরুতর আহত করে তারা। এ সময় অপর নিরাপত্তা প্রহরী জাফর (৫৫) তাদের বাধা দিতে গেলে তাকেও বেধরক পিটিয়ে আহত করে।

পরে গুরুতর আহত ও অচেতন অবস্থায় গার্ডদের একটি গলিতে ফেলে রেখে ডাকাতরা তালা কেটে চার দোকানের টাকা ও মালামাল লুটে পিকআপ করে পালিয়ে যায়।
উত্তরা টায়ার এন্ড ব্যাটারি সপের মালিক আলমগীর হোসেন জানান, সকালে লোক মারফত জানতে পারি দোকনে ডাকাতি হয়েছে। এসে দেখি আমার দোকেনের সব ব্যাটারি ও নতুন টায়ার নিয়ে গেছে। অন্য মালামাল এলোমেলোভাবে পড়ে আছে। করোনাকালীন ব্যাবসায়ীক মন্দার ভেতর এরকম ঘটনায় আমি পথে বসে গেলাম।

ফিউচার স্টিলের মালিক হুমায়ুন কবির জানান, দোকানের তালা কেটে ডাকাতরা ভেতরে ঢুকে আমার নিরাপত্তা প্রহরীকে মারধর করে দোকানের ভোল্ট ভেঙে দুই লক্ষ টাকা নিয়ে গেছে।

একইভাবে পাশের দীপুর তারের দোকান থেকে ৪০ হাজার টাকা এবংমানিকের মনোহারী দোকান থেকে ১০ হাজার টাকা লুট হয়েছে বলে জানা গেছে।
গাজীপুর মহানগর পুলিশের উপ-কমিশনার (দক্ষিণ) মো. ইলতুৎ মিশ জানান, ঘটনাটি ডাকাতি নয়। এটি ছিনতাই, নতুবা চুরি হবে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

গাজীপুর কথা