ঢাকা,  বুধবার  ০৮ মে ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

ট্রেনে স্ত্রীকে হারিয়ে হন্যে হয়ে খুঁজছেন স্বামী

প্রকাশিত: ০৫:০৬, ৩০ জুন ২০১৯

ট্রেনে স্ত্রীকে হারিয়ে হন্যে হয়ে খুঁজছেন স্বামী

ঢাকা থেকে স্ত্রী বিজলী আক্তার ও দুই সন্তানকে নিয়ে ট্রেনে ঠাকুরগাঁও যাচ্ছিলেন দলিম উদ্দীন। দিনাজপুরের ফুলবাড়ী রেলস্টেশনে স্ত্রীকে হারিয়ে ৮ দিন ধরে বিভিন্ন রেলস্টেশনে হন্যে হয়ে খুঁজে বেড়াচ্ছেন স্বামী।
শুক্রবার রাতে বালিয়াডাঙ্গী থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন দলিম উদ্দীন। তাদের বাড়ি বালিয়াডাঙ্গী উপজেলার দুওসুও ইউপির জিয়াখোর গ্রামে।

বালিয়াডাঙ্গী থানার ওসি মোসাব্বেরুল হক বলেন, ট্রেনে দিনাজপুরের ফুলবাড়ী রেলস্টেশনে আসার পর ওই স্টেশনকে ঠাকুরগাঁও রোড রেলস্টেশন ভেবে ট্রেন থেকে নেমে পড়েন বিজলী আক্তার। তার স্বামী তাকে ট্রেনে পুনরায় তোলার চেষ্টা করে ব্যর্থ হন।

দলিম উদ্দীন বলেন, বিজলীর কাছে টাকা ছিল। মনে করেছিলাম পরের ট্রেনে সে ঠাকুরগাঁও রোড রেলস্টেশনে চলে আসবে। কিন্তু দুই দিন অপেক্ষা করার পরও না এলে তার খোঁজ শুরু করি। এক সপ্তাহ অনেক খুঁজেও তাকে না পেয়ে থানায় সাধারণ ডায়েরি করি।  

বিজলী আক্তারের বয়স ৪০, গায়ের রং শ্যামলা, উচ্চতা ৪ ফুট ১০ ইঞ্চি, শারীরিক গঠন মাঝারি, চোখের ধরণ স্বাভাবিক, চুল খাটো কালো রঙের, গায়ে চেকের প্রিন্টের শাড়ি। ছবি অথবা বর্ণনা দেখে চিনতে পারলে গৃহবধূর স্বামীকে ০১৭৮৫-৪৫৩৩০১ অথবা বালিয়াডাঙ্গী থানার ওসিকে ০১৭১৩-৩৭৩৯৮৬ নম্বরে জানানোর অনুরোধ করা হয়েছে। 

গাজীপুর কথা