বুধবার  ০৮ ফেব্রুয়ারি ২০২৩,   মাঘ ২৬ ১৪২৯,  ১৭ রজব ১৪৪৪

Gazipur Kotha | গাজীপুর কথা

শোয়েব মালিককে বিয়ে গুঞ্জন, মুখ খুললেন অভিনেত্রী

প্রকাশিত: ২১:১৭, ৪ ডিসেম্বর ২০২২

শোয়েব মালিককে বিয়ে গুঞ্জন, মুখ খুললেন অভিনেত্রী

শোয়েব মালিককে বিয়ে গুঞ্জন, মুখ খুললেন অভিনেত্রী

চলতি বছরের নভেম্বর থেকে ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জা ও পাকিস্তানের সাবেক ক্রিকেটার শোয়েব মালিকের বিচ্ছেদের গুঞ্জন শোনা যাচ্ছে। ভারত ও পাকিস্তানের সংবাদমাধ্যমগুলোতে এ গুঞ্জনের পাশাপাশি আরেকটি গুঞ্জন রয়েছে, পাকিস্তানি মডেল ও অভিনেত্রী আয়েশা ওমরের সাথে প্রেম করছেন শোয়েব। গুঞ্জন মতে, শিগগিরই আয়েশা ও মালিক বিবাহবন্ধনেও আবদ্ধ হবেন।

এতদিন এসব বিষয়ে মুখে কুলুপ এঁটে থাকলেও এবার মুখ খুলেছেন অভিনেত্রী। ইন্সটাগ্রামের কমেন্ট সেকশনে এক ভক্ত আয়েশাকে জিজ্ঞেস করেন, শোয়েব মালিককে তিনি আসলেও বিয়ে করতে যাচ্ছেন নাকি। জবাবে আয়েশা এককথায় এ গুঞ্জনকে উড়িয়ে দেন।

বলেন, ‘না। একদমই না। শোয়েব মালিক বিবাহিত এবং তিনি তার স্ত্রীকে নিয়ে খুশি আছেন। আমি জুটি হিসেবে শোয়েব মালিক ও সানিয়া মির্জাকে অনেক সম্মান করি।’

যদিও শোয়েব মালিক ও সানিয়া মির্জা তাদের সম্পর্কের বর্তমান অবস্থা সম্পর্কে আনুষ্ঠানিকভাবে কিছু জানাননি। তবে আগে পাকিস্তানের একটি সাময়িকীর জন্য করা যৌথ ফটোশুটের জন্য তোলা শোয়েব মালিক ও আয়েশা ওমরের কিছু ছবি প্রকাশের পর শোয়েব-সানিয়া দম্পতির বিচ্ছেদের গুঞ্জনটা আরও জোরালোভাবে উঠে আসে।

ইন্সটাগ্রাম কমেন্টের উত্তরে আয়েশা আরও বলেন, ‘শোয়েব এবং আমি খুব ভালো বন্ধু এবং আমরা একে অপরের প্রতি যত্নশীল। আমরা পরস্পরকে খুবই সম্মান করি। পৃথিবীতে এ ধরনের সম্পর্কও থাকে।’

কিন্তু সানিয়া ও শোয়েবের একটি ঘনিষ্ঠ সূত্রের বরাতে পাকিস্তানের বিভিন্ন গণমাধ্যম জানিয়েছে, শোয়েব-সানিয়া দম্পতির ডিভোর্স ফাইল তৈরি হয়ে গেছে। তাদের মধ্যে কিছু আইনি জটিলতা মেটানোর পর সানিয়া-শোয়েব আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদের ঘোষণা দিতে পারেন। এছাড়া বিভিন্ন ব্যবসায়িক চুক্তি থাকার কারণে এখনই বিচ্ছেদের বিষয়ে মুখ খুলছেন না তারা।

সম্প্রতি সানিয়ার শেয়ার করা একটি পোস্ট সবার দৃষ্টি আকর্ষণ করেছে। সানিয়া তার ছেলের সাথে একটি ছবি ফেসবুকে পোস্ট করে লিখেছেন, ‘মুহূর্তগুলো আমাকে সবচেয়ে কঠিন দিনগুলোর মধ্য দিয়ে কাটাতে হয়েছে।’

অন্যদিকে শোয়েব-সানিয়া জুটির বিবাহবিচ্ছেদের গুঞ্জনের মাঝেই শোয়েব তার নিজ ফেসবুকে সানিয়া মির্জাকে জন্মদিনের শুভেচ্ছা জানান। সানিয়ার জন্মদিনে শোয়েব দুইজনের কাপল ছবি আপলোড করে ক্যাপশনে সানিয়ার সুখী ও আনন্দময় জীবনের প্রত্যাশা করেন। এছাড়াও এতসব গুঞ্জনের মাঝেই পাকিস্তানের জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম উর্দুফ্লিক্স সানিয়া মির্জা ও শোয়েব মালিককে নিয়ে ‘দি মির্জা মালিক’ নামের নতুন একটি শো করার ঘোষণা দিয়েছে।

২০১০ সালে কোটি কোটি ভক্তকে চমকে দিয়ে পাকিস্তানি ক্রিকেটার শোয়েব মালিক এবং ভারতের টেনিস তারকা সানিয়া মির্জা বিয়ে করেন। আর ১৯৮১ সালে লাহোরে জন্মগ্রহণ করা আয়েশা ওমর পাকিস্তানের টেলিভিশন জগতের অন্যতম শীর্ষ তারকা। পাকিস্তানের পারিবারিক ঘরানার জনপ্রিয় সিরিজ ‘বুলবুলি’তে অভিনয়ের মধ্য দিয়ে আয়েশা আলোচনায় আসেন। তবে আয়েশার সব কাজ ছাপিয়ে শোয়েব মালিকের সঙ্গে সম্পর্কের গুঞ্জনের কারণেই তিনি এখন আলোচিত হচ্ছেন।