ঢাকা,  মঙ্গলবার  ২১ মে ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

দুবাইতে বিয়ে করছেন আব্দু রোজিক

প্রকাশিত: ১৬:২৫, ১০ মে ২০২৪

দুবাইতে বিয়ে করছেন আব্দু রোজিক

ছবি: সংগৃহীত

বিবাহ বন্ধনে আবদ্ধ হতে যাচ্ছেন প্রাক্তন ‘বিগ বস’ প্রতিযোগী ও অভিনেতা-গায়ক আব্দু রোজিক। তার হবু স্ত্রীর নাম আমিরা। ১৯ বছর বয়সি কনের বাড়ি সংযুক্ত আরব আমিরাতের শারজাহতে। দুবাইভিত্তিক সংবাদমাধ্যম খালিজ টাইমস এ খবর প্রকাশ করেছে।

এ প্রতিবেদনে জানানো হয়েছে, দুবাইভিত্তিক ইন্টারনেট সেনসেশন আব্দু রোজিকের উচ্চতা ৩ ফুটের বেশি (৩ ফুট ৮ ইঞ্চি)। এ অভিনেতা জীবনের নতুন অধ্যায় শুরু করতে যাচ্ছেন। আগামী ৭ জুলাই সংযুক্ত আরব আমিরাতে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে।

জীবন সঙ্গী খুঁজে পেয়ে দারুণ খুশি আব্দু রোজিক। সংবাদমাধ্যমটিকে তিনি বলেন, ‘আমি এই ভালোবাসার চেয়ে বেশি কিছু কল্পনাও করতে পারি না। জীবনের এই নতুন অধ্যায় শুরু করার জন্য অপেক্ষা করতে পারছি না।’

আব্দু রোজিক ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন। তাতে বাগদানের আংটি দেখান ২০ বছর বয়সি এই অভিনেতা। ভিডিওতে আব্দু রোজিক বলেন, ‘আমি সৌভাগ্যবান। কারণ আমি আমার ভালোবাসার মানুষ খুঁজে পেয়েছি, যে নানা প্রতিবন্ধকতা থাকা সত্ত্বেও সে আমাকে সম্মান করে। আমি ভীষণ খুশি, যা ভাষায় প্রকাশ করতে পারব না।’

২০০৩ সালের ২৩ সেপ্টেম্বর তাজাকিস্তানে জন্মগ্রহণ করেন আব্দু রোজিক। ভারতের জনপ্রিয় টিভি রিয়েলিটি শো ‘বিগ বস-১৬’-তে অংশ নিয়ে রাতারাতি জনপ্রিয়তা লাভ করেন। খুব অল্প সময়ের মধ্যে অনুষ্ঠানটির সঞ্চালক সালমান খানের স্নেহের পাত্র হয়ে উঠেন তিনি। ভারতের বেশ ক’টি টিভি সিরিয়ালে অভিনয় করেছেন আব্দু রোজিক।