ঢাকা,  সোমবার  ২০ মে ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

প্রকাশ্যে নুসরাতের ছেলে ইশান! ক্ষুদে দেখতে কার মতো হলো

প্রকাশিত: ১৭:৫৯, ৯ মে ২০২৪

প্রকাশ্যে নুসরাতের ছেলে ইশান! ক্ষুদে দেখতে কার মতো হলো

ছবি: সংগৃহীত

টালিউডের ‘এ’ লিস্টের নায়িকাদের তালিকায় বরাবরই নাম আসে নুসরাত জাহানের। তবে ক্যারিয়ারে তিনি যতটা সফল, ব্যক্তিগত জীবন ততটাই বিতর্কে মাখা। শুরু থেকেই তাকে ঘিরে আলোচনা, নেতিবাচকতা, ট্রোল। তবে, সেসবকে পাত্তা না দিয়ে নিজের ছন্দে বাঁচতেই পছন্দ করেন তিনি।

২০২১ সালে জন্ম হয় যশ-নুসরাতের প্রথম সন্তান ঈশানের। ছেলের জন্ম, পিতৃ পরিচয় নিয়ে সেই সময় নেটপাড়া মজেছিল নোংরা ট্রোলে। সদ্দোজাতকেও বাদ দেয়নি ট্রোলাররা। আর তারপরই হয়তো নুসরাত নেন, ছেলের মুখ না দেখানোর সিদ্ধান্ত।

ঈশানকে সব রকম প্রচারের আলো থেকে দূরে রেখেছিলেন নুসরাত আর যশ এতদিন। কিছুদিন আগে তাদের বিচ ভ্যাকেশন থেকে ছেলের ছবি তুললেও, তা ছিল পিছন থেকে নেওয়া। অর্থাৎ দেখা যায়নি মুখ। তবে এবার, কোয়েলের ছেলে কবীরের বার্থ ডে পার্টি থেকে ফাঁস হয়ে গেল ঈশানের ছবি।

৫ মে ছিল কোয়েল মল্লিকের ছেলের জন্মদিন। আর কবীরের বার্থ ডে পার্টিতে আমন্ত্রিত ছিল ঈশানও। কোয়েল আর নুসরাতের সঙ্গে ক্যামেরায় পোজও দেয় সে। ছবি দেখে বোঝা যাচ্ছে, পুরো পার্টিতে তিনি মজে ছিলেন ঈশানের সঙ্গে খেলায়।

একটি ফ্যানপেজের তরফ থেকে ছবিগুলি শেয়ার করা হয়। যাতে প্রতিক্রিয়া জানিয়ে একজন লেখেন, ‘পুরো কিউটের ডিব্বা! ওকে চটকাতে ইচ্ছা করছে’। অপর জন লিখলেন, ‘এত মিষ্টি দেখতে হয়েছে ঈশানকে, আমি ভাবতেও পারছি না’। তৃতীয়জন লিখলেন, ‘যশরাতের ছেলে মানে মিষ্টি তো হবেই! আই লাভ ইউ ঈশান।’ চতুর্থজন লিখল, ‘পুরো বাবার মতো দেখতে’।

করোনা লকডাউন চলাকালীন ২০২১ সালে প্রকাশ্যে আসে নুসরাত অন্তঃসত্ত্বা। সেই সময় পিতৃ পরিচয় নিয়ে ওঠে প্রশ্ন। এক তো, নুসরাতের তৎকালীন স্বামী নিখিল জৈন (যে বিয়ে পরে তিনি অবৈধ ঘোষণা করেছিলেন), জানিয়ে দেন এ সন্তানের বাবা তিনি নন। পরে দেখা যায়, নুসরাত আর নিখিলের বিয়েটাই রেজিস্ট্রি করানো হয়নি ভারতীয় আইন অনুসারে। এরপর জানা যায়, লকডাউন ও করোনার সেই সময়টায় যশের ফ্লাটে থাকছেন তিনি। এমনকি, ডেলিভারির সময়ও টানা ৩ দিন হাসপাতালে ছিলেন যশ। এরপর ভাইরাল হয়ে যায়, ঈশানের বার্থ সার্টিফিকেট, সেখানে দেখা যায় বাবর নামের জায়গায় লেখা রয়েছে, যশের নামই।