ঢাকা,  সোমবার  ২০ মে ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

বিচ্ছেদের গুঞ্জনের মধ্যেই বিয়ের ছবি সরিয়ে ফেলার কারণ জানালেন রণবীর

প্রকাশিত: ১৭:৫৬, ৯ মে ২০২৪

বিচ্ছেদের গুঞ্জনের মধ্যেই বিয়ের ছবি সরিয়ে ফেলার কারণ জানালেন রণবীর

ছবি: সংগৃহীত

বলিউডের জনপ্রিয় তারকা দম্পতি রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনের বিচ্ছেদের গুঞ্জন শোনা যাচ্ছে। এর মূলে রয়েছে রণবীরের এক কাণ্ড, তিনি বিয়ের সমস্ত ছবি ইনস্টাগ্রাম থেকে মুছে ফেলেছেন। তাই অনেকেরই ধারণা, দীপিকার সঙ্গে হয়ত তার দূরত্ব বেড়েছে।

এই বিষয়ে বিস্তারিত জানা গেল বলিউড হাঙ্গামার প্রতিবেদনে। সেখানে বলা হয়েছে, রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন এখন সুখেই সংসার করছেন। অপেক্ষায় আছেন নতুন অতিথির আগমনের।

বিচ্ছেদের জন্য নয়, রণবীর মূলত তার ইনস্টাগ্রামে ২০২৩ সালের আগের সব ছবি আর্কাইভ করে দিয়েছেন। এর মধ্যে বিয়ের ছবিও রয়েছে। কেননা দীপিকার সঙ্গে তার বিয়ে হয়েছিল ২০১৮ সালে। সে কারণেই ছবিগুলো আর দেখা যাচ্ছে না তার অ্যাকাউন্টে। বিষয়টিকে সোশ্যাল মিডিয়া ব্যবস্থাপনার একটি কৌশল বলেই জানিয়েছে গণমাধ্যমটি। দীপিকা পাড়ুকোনের সোশ্যাল হ্যান্ডেলে এখনও বিয়ের সব ছবি আছে।

গত ফেব্রুয়ারির শেষ দিন রণবীর-দীপিকা ঘোষণা দেন যে, তাদের ঘরে সন্তান আসতে চলেছে। আগামী সেপ্টেম্বরে বাবা-মা হবেন তারা। সম্প্রতি তারা বেবিমুনে (সন্তান জন্মের আগে বিশেষ অবকাশ) গেছেন। সেই ছবিও এসেছে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেছেন তারা।

প্রসঙ্গত, রণবীর সিংকে সর্বশেষ দেখা গেছে গেলো বছর মুক্তি পাওয়া সফল সিনেমা ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’তে। এ বছর তিনি আসছেন ‘সিংহাম অ্যাগেইন’ নিয়ে। অন্যদিকে দীপিকাকে বড় পর্দায় দেখা গেছে গত জানুয়ারিতে, ‘ফাইটার’ সিনেমায়।