ঢাকা,  বুধবার  ২২ মে ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

জায়েদ খানের ওপর চটলেন সাকিব!

প্রকাশিত: ১৩:৩৬, ১ মে ২০২৪

জায়েদ খানের ওপর চটলেন সাকিব!

সংগৃহিত ছবি

ঘটনাটি একটি সুইমিংপুলের পাড়ে। খুব কম সময়ের ছোট ঘটনা, তবে অবাক হয়েছেন অনেকে। বিশ্বসেরা ক্রিকেটার সাকিব আল হাসান সুইমিংপুলের পাশে অভিনেতা জায়েদ খানের সঙ্গে ফোন দেখছিলেন। হঠাৎ সাকিব আল হাসান তার হাতে থাকা মোবাইল ফোন সুইমিংপুলের পানিতে ফেলে দেন।

কিছু বুঝে ওঠার আগে সাকিব আল হাসান হেঁটে ঘটনাস্থল ত্যাগ করেন। এ বিষয়ে অনেকে অনেক কথা বললেও ঘটনার বিষয়ে বিস্তারিত কিছু জানা যায়নি। দুজন দুই জগতের তারকা হওয়ায় শুটিং বা বিজ্ঞাপন ছাড়া এমন ঘটনা হওয়ার কথা না। তবুও ঘটনাস্থলে কেউ সেভাবে ঘটনার বিষয়ে পরিষ্কার কিছু বলতে পারেননি।

এ ঘটনায় সাকিব আল হাসান ও জায়েদ খান কেউই কোথাও কোনো কথা বলেননি। একটি সূত্র জানিয়েছে, সাকিব আল হাসান ও জায়েদ খান দুজনই একটি কাজে ওই এলাকায় অবস্থান করছিলেন। পরে দুজন অবসর সময়ে কথা বলছিলেন, দুজনের কথা বলার মাঝেই সাকিব আল হাসান তার হাতে থাকা অভিনেতা জায়েদ খানের মোবাইল পানিতে ফেলে দিয়ে ঘটনাস্থল ত্যাগ করেন। এসময় জায়েদ খান অনেকটা আশ্চর্য হয়ে তাকিয়ে থাকেন।

যদিও ঘটনার বিষয়ে সাকিব আল হাসান ও জায়েদ খানের কোনো বক্তব্য পাওয়া যায়নি। এ বিষয়ে দুজনই নীরবতা বজায় রাখছেন।

মাগুরা-১ আসনের বর্তমান সংসদ সদস্য সাকিব আল হাসান এই মুহূর্তে বিভিন্ন ব্র্যান্ডের অ্যাম্বাসেডর ও ব্র্যান্ড প্রমোটার হিসেবে কাজ করছেন। জায়েদ খান বিভিন্নভাবে মানুষের আলোচনায় রয়েছেন। সম্প্রতি তিনি অস্ট্রেলিয়ায় স্টেজ পারফর্ম করে ব্যস্ত সময় পার করেছেন।