ঢাকা,  শনিবার  ০৪ মে ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

‘লেডি সিংহাম’ রূপে দীপিকা

প্রকাশিত: ০০:৩৭, ২১ অক্টোবর ২০২৩

‘লেডি সিংহাম’ রূপে দীপিকা

সংগৃহীত ছবি

হিন্দি সিনেমায় ‘কপ ইউনিভার্স’ তৈরি করেছেন নির্মাতা রোহিত শেঠি। পুলিশের মারকাটারি অ্যাকশনে ভরপুর গল্পে চারটি সিনেমা নির্মাণ করে পেয়েছেন ব্যবসা সফলতা। ব্যাপক দর্শক জনপ্রিয়তার কারণে এবার এই আসছে এই সিরিজের পঞ্চম ছবি ‘সিংহাম অ্যাগেইন’।

গত বছরের শেষের দিকে খবর পাওয়া গিয়েছিল ‘সিংহাম’-এর তৃতীয় কিস্তিতে লেডি সিংহামের চরিত্রে অভিনয় করবেন দীপিকা পাডুকোন। আর সেই খবরের প্রায় ১১ মাস পরে প্রকাশ্যে এলো দীপিকার ‘লেডি সিংহাম’ লুক।

যেখানে পুলিশের ভূমিকায় অজয় দেবগণ, অক্ষয় কুমার কিংবা রণবীর সিং নয়, বরং দেখা দিয়েছেন দীপিকা পাড়ুকোন। হ্যাঁ, এই প্রথম কপ ইউনিভার্সে লেডি কপ হিসেবে পর্দা মাতাবেন ‘পিকু’ তারকা।

এক ছবিতে অজয় দেবগণ, অক্ষয় কুমার, রণবীর সিং আর দীপিকা পাড়ুকোনকে পাওয়া যে দর্শকরদের জন্য দারুণ একটা চমক। এক ছাদের নিচে বলিউডের এত প্রিয়মুখকে দেখতে পেয়ে উচ্ছ্বসিত অনুরাগীরাও। 

ইনস্টাগ্রামে দীপিকার দুটি ছবি পোস্ট করেছেন রোহিত শেঠি। সেই পোস্টে তিন লিখলেন, নারী যেমন সীতার রূপ, প্রয়োজনে দুর্গারও রূপ নিতে পারে। এই হিংস্র, অসহিষ্ণু অফিসারের সঙ্গে পরিচয় করুন। যিনি আমাদের পুলিশ ব্রহ্মাণ্ডের শক্তি। আমার ‘লেডি সিংহম’ দীপিকা পাড়ুকোন।

এদিকে, দীপিকাকে এমন ভয়ংকর রূপ দেখে প্রশংসা করেছেন অনেকে। হৃতিক রোশন মন্তব্য করেছেন, ‘অসাধারণ! দারুণভাবে ফুটিয়ে তুলেছো’, রণবীর সিং লিখেছেন, ‘আগুন লাগিয়ে দেবে’। এছাড়া আলিয়া ভাট, জাহ্নবী কাপুর, নীল নিতিন মুকেশসহ অনেকেই প্রশংসা জানিয়েছেন এই নায়িকাকে।