ঢাকা,  শুক্রবার  ০৩ মে ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

কলেজের সামনে গুল খেয়ে ছাত্রীর আত্মহত্যার চেষ্টা!

প্রকাশিত: ১৯:৫১, ২৫ জুলাই ২০২৩

কলেজের সামনে গুল খেয়ে ছাত্রীর আত্মহত্যার চেষ্টা!

ফাইল ছবি

এইচএসসি পরীক্ষার ফরম পূরণ করতে না পেরে নিজ কলেজের সামনে আত্মহত্যার চেষ্টা করেছেন শাম্মী সুলতানা (১৮) নামে এক শিক্ষার্থী। মঙ্গলবার (২৫ জুলাই) সকালে গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার রাজপাট ডিগ্রি কলেজে এ ঘটনা ঘটে।

পরে ওই শিক্ষার্থীকে উপজেলা রাহুথড় উপস্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে। তিনি ওই কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্রী ও উপজেলার খাগড়াবাড়িয়া গ্রামের মৃত মিনজুর মোল্যার মেয়ে।

ওই শিক্ষার্থীর মা আলেয়া বেগম জানান, তার মেয়ে এইচএসসির নির্বাচনী পরীক্ষায় ইংরেজি বিষয়ে অকৃতকার্য হয়। মঙ্গলবার বেলা সাড়ে ১০টায় খাতা পুনঃমূল্যায়নের জন্য শাম্মী সুলতানা কলেজে যায়। কলেজ অধ্যক্ষ মনিরুজ্জামান তাকে খাতা পুনঃমূল্যায়নের সুযোগ না দিয়ে উল্টো দুর্ব্যবহার করেন। ফরম পূরণে অস্বীকৃতি জানান। পরে সে কলেজের অফিস কক্ষ থেকে বের হয়ে গেটের সামনে গিয়ে গুল খেয়ে আত্মহত্যার চেষ্টা করে। এ সময় তার সহপাঠীরা বিষয়টি দেখতে তাকে উদ্ধার করে উপজেলার রাহুথড় উপস্বাস্থ্য কেন্দ্রে নিয়ে ভর্তি করে। 

এ বিষয় রাজপাট ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. মনিরুজ্জামানের সঙ্গে মুঠোফোনে কথা হলে তিনি বলেন, ওই ছাত্রীর সঙ্গে আমার দেখা বা কথা কোনোটায় হয়নি। আমি পুলিশি পাহারায় ছিলাম। আমার সঙ্গে দেখা করার তো কোনো সুযোগই ছিল না। আমাদের প্রতিনিধি দলের সদস্যরা জানিয়েছেন সে এখন সুস্থ আছে।