ঢাকা,  মঙ্গলবার  ০৭ মে ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

হোসেনপুরে প্রতিপক্ষের হামলায় ভাই-বোন খুন, আহত ৫

প্রকাশিত: ১৫:৫০, ১৩ জুলাই ২০২৩

হোসেনপুরে প্রতিপক্ষের হামলায় ভাই-বোন খুন, আহত ৫

সংগৃহিত ছবি

কিশোরগঞ্জের হোসেনপুরে পূর্বশত্রুতার জেরে প্রতিপক্ষের দায়ের কোপে মাহমুদুল হাসান আলমগীর (৩২) ও নাদিরা আক্তার (২৩) নামের ভাই-বোন খুন হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও পাঁচজন। বৃহস্পতিবার (১৩ জুলাই) সকালে উপজেলার শাহেদল ইউনিয়নের উত্তর কুড়িমারা গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

পুলিশ সূত্রে জানা যায়, বিরোধপূর্ণ জমিতে গাছের চারা লাগানোকে কেন্দ্র করে বুধবার শামসুদ্দিনের সঙ্গে তার ভাই কাদির ও ভাতিজাদের কথা কাটাকাটি হয়। এ ঘটনার জের ধরে বৃহস্পতিবার সকালে পরিকল্পিতভাবে ঘুম থেকে ডেকে তুলে শামসুদ্দিন ও তার পরিবারের সদস্যের দেশিয় অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে কাদির গংরা। এতে ঘটনাস্থলেই মাহমুদুল হাসান আলমগীরের মৃত্যু হয়। এ সময় গুরুতর আহত নাদিরা (২৩), সালমান (২২), খাদিজা আক্তার (৫৮), শামসুদ্দিনকে (৬২) স্থানীয়রা উদ্ধার করে শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। পরে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য নাদিরাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করলে সেখানে তার মৃত্যু হয়। এ ঘটনার পরপরই কিশোরগঞ্জের পুলিশ সুপার রাসেল শেখ তাৎক্ষণিকভাবে ঘটনাস্থল পরিদর্শন করেন।

হোসেনপুর থানার ওসি মো. আসাদুজ্জামান টিটু জানান, লাশ ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ ২৫০ শয্যা হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। খুনের সঙ্গে জড়িতদের গ্রেপ্তারে পুলিশি অভিযান অব্যাহত।

এ ঘটনায় কিশোরগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ ও হোসেনপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সুজন চন্দ্র সরকার পরিদর্শন করেছেন।