ঢাকা,  রোববার  ০৫ মে ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

বিএনপি দেশবিরোধী ষড়যন্ত্রে ব্যস্ত : শামীম

প্রকাশিত: ২০:০০, ১৭ এপ্রিল ২০২৩

বিএনপি দেশবিরোধী ষড়যন্ত্রে ব্যস্ত : শামীম

পানিসম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম

পানিসম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা গরিব-দুঃখী-মেহনতি মানুষের জন্য রাজনীতি করেন। আওয়ামী লীগ গণমানুষের জন্য রাজনীতি করে। আর বেগম খালেদা জিয়া রাজনীতি করেন ক্ষমতার জন্য। বিএনপি ক্ষমতায় থাকলে দেশের সম্পদ লুট করে, অর্থপাচার করে। ক্ষমতায় না থাকলে পেট্রোল বোমা মেরে মানুষ হত্যা করে।

সোমবার (১৭ এপ্রিল) বিকেলে শরীয়তপুরের নড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স অপারেশন থিয়েটারের উদ্বোধনের পর পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষ্যে নড়িয়া পৌরসভা ও ভোজেশ্বর ইউনিয়নে ব্যক্তিগত অর্থায়নে আওয়ামী লীগের পক্ষে দেড় হাজার অসহায়কে শাড়ি-লুঙ্গি ও খাদ্যসামগ্রী বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা শেখ হাসিনা দেশের সংকটে, যে কোনো দুর্যোগে মানুষের পাশে থাকেন। এ কারণেই জননেত্রী শেখ হাসিনা হচ্ছেন মাদার অব হিউম্যানিটি। শেখ হাসিনাই বাংলাদেশের গরিব-মেহনতি মানুষের মুখে হাসি ফুটিয়েছেন।

এনামুল হক শামীম বলেন, আওয়ামী লীগ দেশের গণমানুষের জন্য রাজনীতি করে। শেখ হাসিনা দেশ পরিচালনার দায়িত্ব পাওয়ার পর দেশের সাধারণ খেটে খাওয়া মানষের যেন কষ্ট না হয় সেজন্য নানা ধরনের পদক্ষেপ গ্রহণ করেছেন। খেটে খাওয়া মানুষ হচ্ছে আওয়ামী লীগের প্রাণ। তারা যুগ যুগ ধরে সমর্থন দিয়ে আওয়ামী লীগকে বাঁচিয়ে রেখেছেন। আওয়ামী লীগ দেশের বৃহত্তর দলে রূপান্তরিত হয়েছে, গণমানুষের দলে রূপান্তরিত হয়েছে।

তিনি আরও বলেন, পাকিস্তান এখন আমাদের দিকে তাকিয়ে আক্ষেপ করে। কারণ পাকিস্তানের চেয়ে আমরা এখন অনেক এগিয়ে গেছি। ভারতে আমাদের অগ্রগতি নিয়ে টেলিভিশনের পর্দায়, রাজনীতির মাঠে আলোচনার ঝড় উঠে। এটি জননেত্রী শেখ হাসিনার কারণেই সম্ভব হয়েছে।

উপমন্ত্রী বলেন, দেশের মানুষের ভোটে বিএনপির আস্থা নেই। বিএনপি জনবিচ্ছিন্ন। তাদের আস্থা শুধু বিদেশিদের উপর। বিএনপি নানাভাবে সরকারের বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে। সরকারের বিরুদ্ধে কুৎসা রটাচ্ছে। জনগণের পাশে না দাঁড়িয়ে বিএনপি বিদেশিদের কাছে নালিশ জানাতে এবং দেশবিরোধী ষড়যন্ত্র করতে ব্যস্ত। বিএনপি আন্দোলন-সংগ্রাম করে ক্ষমতায় আসেনি, তারা বন্দুকের নল ঠেকিয়ে, ভোট ডাকাতি করে ক্ষমতায় এসেছিল। এ কারণেই দলটি এখন জনবিচ্ছিন্ন। দেশের মানুষ বিএনপিকে আর ক্ষমতায় আনবে না। এ দেশের জনগণ উন্নয়নে বিশ্বাসী। জনগণ দেশের উন্নয়ন ও অগ্রগতির জন্য স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনাকেই ক্ষমতায় আনবে।

অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ওহাব ব্যাপারী, নড়িয়া উপজেলা চেয়ারম্যান একেএম ইসমাইল হক, আওয়ামী লীগের কেন্দ্রীয় বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ-কমিটির সদস্য জহির সিকদার, নড়িয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শংকর চন্দ্র বৈদ্য, নড়িয়া পৌরসভার মেয়র আবুল কালাম আজাদ, নড়িয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক মাল, সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকন, উপজেলা ভাইস-চেয়ারম্যান জাকির ব্যাপারী, ভোজেশ্বর ইউপি চেয়ারম্যান শহিদুল সিকদার, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলী আহম্মেদ সিকদার, সাধারণ সম্পাদক খান জাহাঙ্গীর প্রমুখ উপস্থিত ছিলেন।