ঢাকা,  শুক্রবার  ০৩ মে ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

পঞ্চগড়ে ভ্যানচালককে অপহরণ করে মুক্তিপণ দাবি, গ্রেপ্তার ৪

প্রকাশিত: ১৪:৫০, ১১ এপ্রিল ২০২৩

পঞ্চগড়ে ভ্যানচালককে অপহরণ করে মুক্তিপণ দাবি, গ্রেপ্তার ৪

সংগৃহীত ছবি

পঞ্চগড়ের বোদায় ব্যাটারিচালিত ভ্যানসহ চালককে অপহরণের দায়ে চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার (১০ এপ্রিল) সকালে তাদেরকে উপজেলার চন্দনবাড়ী ইউনিয়নের বলরামপুর এলাকার তেলাপাড়া থেকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- চন্দনবাড়ী ইউনিয়নের বানিয়াপাড়া গ্রামের ইসমাইল হোসেনের ছেলে সোহেল ইসলাম (২১), আজিজার রহমানের ছেলে সবুজ (২২), নবীর হোসেনের ছেলে আজিম ইসলাম (১৯) ও খেরবাড়ী এলাকার আইজুর রহমানের ছেলে  সামাদ (৩৫)।

পুলিশ জানায়, বোদা উপজেলার বিউটিপাড়া গ্রামের সিরাজুল ইসলামকে তার ব্যাটারিচালিত অটোভ্যানসহ কে বা কারা অপহরণ করে। পরে মোবাইলে তাকে ছাড়িয়ে নিতে মোটা অংকের মুক্তিপণ দাবি করেন অপহরণকারীরা। এ ঘটনায় অপহরণকৃত ব্যক্তির স্ত্রী আরজিনা বেগমের অভিযোগের প্রেক্ষিতে রোববার রাতে থানায় মামলা রুজু করা হয়।

মামলার প্রেক্ষিতে অভিযানে নামে বোদা থানা পুলিশের একটি দল। রাতভর অভিযান চালিয়ে সোমবার সকালে চন্দনবাড়ী ইউনিয়নের তেলীপাড়া এলাকা থেকে অপহরণকৃত সিরাজুল ইসলামসহ অটোভ্যান উদ্ধার ও চার অপহরণকারীকে গ্রেপ্তার করে পুলিশ।

সিরাজুল ইসলামের স্ত্রী আরজিনা বেগম বলেন, আমার স্বামীকে অপহরণ করার পর সন্ধ্যায় আমাকে ফোনে মুক্তিপণ দাবি করে। ওই সময় আমি বিকাশে ১ হাজার টাকা পাঠাই। উপায় না পেয়ে পরে থানায় অভিযোগ করি।

মঙ্গলবার (১১ এপ্রিল) সকালে বোদা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুজয় কুমার রায় বলেন, চার অপহরণকারীকে গ্রেপ্তার করা হয়েছে। তারা অটোভ্যান ভাড়া নিয়ে কথার ফাঁদে ফেলে অটোভ্যানসহ চালককে অজ্ঞাত স্থানে আটকে রাখে। অপহরণের পর মুক্তিপণের জন্য টাকা চায়। টাকা না পেলে মৃত্যুর ভয়ভীতি দেখায়। এ ঘটনায় অপহরণ হওয়া অটোচালকের স্ত্রী থানায় অভিযোগ করলে পুলিশের অভিযানে ১২ ঘণ্টার মধ্যে ভ্যানসহ চালককে অক্ষত অবস্থায় উদ্ধারসহ অপহরণকারীদের গ্রেপ্তার করা হয়। পরে সোমবার বিকেলে তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।