ঢাকা,  রোববার  ০৫ মে ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

নরসিংদীতে চেয়ারম্যানকে গুলির ঘটনায় আটক ৪

প্রকাশিত: ১৫:৫৫, ২৬ ফেব্রুয়ারি ২০২৩

নরসিংদীতে চেয়ারম্যানকে গুলির ঘটনায় আটক ৪

নরসিংদীর শিবপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি হারুন অর রশিদ খান। ফাইল ছবি

নরসিংদীর শিবপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি হারুন অর রশিদকে গুলি করার ঘটনায় চারজনকে আটক করা হয়েছে। শনিবার রাত থেকে জেলার বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে তাদের আটক করে পুলিশ।

এ ঘটনায় এখনও কোন মামলা হয়নি। শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ তালুকদার এই তথ্য নিশ্চিত করেছেন।

আটককৃতরা হলো- শিবপুর থানার পুটিয়া কামারগাঁও এলাকার মো: ফরিদ সরকার (৬৩), সৈয়দনগর এলাকার মো: সাব্বির (৩২), পূর্ব সৈয়দ নগর এলাকার মনসুমৃত সিরাজ মোল্লার ছেলে মোমেন মোল্লা (৫৯)।

ওসি ফিরোজ তালুকদার জানান, উপজেলা চেয়ারম্যান হারুনুর রশিদ খানকে গুলির ঘটনায় রোববার দুপুর পর্যন্ত চারজনকে আটক করা হয়েছে। আটককৃতদের দেওয়া তথ্যের ভিত্তিতে পালপাড়া বাজার রোডের পাশের একটি নির্জন বাড়ি থেকে হামলার ঘটনায় ব্যবহৃত মোটরসাইকেল জব্দ করা করেছে।

ওসি আরও জানান, এছাড়া এই ঘটনায় এখন পর্যন্ত থানায় অভিযোগ দায়ের করা হয়নি। আমরা আহত উপজেলা চেয়ারম্যানের সাথে কথা বলেছি, তিনি সুস্থ হয়ে অভিযোগ দায়ের করবেন।

এদিকে তার ওপর হামলার প্রতিবাদে উপজেলায় সমাবেশ হয়েছে। এসময় বক্তারা ঘটনার নিন্দা জানিয়ে জড়িতদের শাস্তির আওতায় আনার দাবি জানান।

শনিবার সকাল সোয়া ৬টার দিকে বাড়িতে ঢুকে হারুন অর রশিদকে গুলি করে দুর্বৃত্তরা। গুরুতর আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেলে ভর্তি করা হয়। তার শারীরিক অবস্থা আগের চেয়ে কিছুটা ভালো বলে বলে জানিয়েছেন চিকিৎসকরা। বর্তমানে তিনি আইসিউতে চিকিৎসাধীন রয়েছেন।