ঢাকা,  রোববার  ০৫ মে ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

‘আজ প্রধানমন্ত্রীর জন্মদিন আবার ঈদে মিলাদুন্নবী, এটি আল্লাহর একটি রহমত’

প্রকাশিত: ১৮:৫১, ২৮ সেপ্টেম্বর ২০২৩

‘আজ প্রধানমন্ত্রীর জন্মদিন আবার ঈদে মিলাদুন্নবী, এটি আল্লাহর একটি রহমত’

দোয়া ও মিলাদ মাহফিলে উবায়দুল মোকতাদির চৌধুরী

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মদিন উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়ায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে শহরের বঙ্গবন্ধু স্কয়ারে এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও ব্রাহ্মণবাড়িয়া সদর-৩ আসনের সংসদ সদস্য র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী।

এ সময় উবায়দুল মোকতাদির চৌধুরী বলেন, ‘আমাদের এবং বাংলাদেশের মানুষের সৌভাগ্য যে আজ প্রধানমন্ত্রীর জন্মদিন আবার ঈদে মিলাদুন্নবী। এটি আল্লাহর একটি রহমত। চারদিকে ষড়যন্ত্র চলছে শেখ হাসিনাকে তুড়ি মেরে উড়িয়ে দেওয়ার জন্য। কিন্তু রাখে আল্লাহ মারে কে। আপনারা সবাই শেখ হাসিনার জন্য দোয়া করবেন তিনি যে চেষ্টা করছেন সুখী ও সমৃদ্ধ দেশ গড়ার, সেই চেষ্টা যেন অব্যাহত থাকে।’ পরে বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মো. হেলাল উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুর বারী চৌধুরী মন্টু, জেলা জজ কোর্টের পিপি অ্যাডভোকেট মাহবুবুল আলম খোকনসহ আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও বিভিন্ন মাদ্রাসার শিক্ষার্থীরা।

দোয়া ও মিলাদ মাহফিলে অন্তত দুইশ এতিম মাদ্রাসাশিক্ষার্থী উপস্থিত ছিল। অনুষ্ঠান শেষে শিক্ষার্থীদের মাঝে তবারক বিতরণ করা হয়।