ঢাকা,  শুক্রবার  ০৩ মে ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

জুয়ায় হেরে বন্ধুকে দিয়ে স্ত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগ

প্রকাশিত: ১০:২৩, ১৩ সেপ্টেম্বর ২০২৩

জুয়ায় হেরে বন্ধুকে দিয়ে স্ত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগ

প্রতীকী ছবি

লক্ষ্মীপুরে জুয়া খেলায় হেরে গিয়ে লাখ টাকা দেনা পরিশোধ করতে বন্ধুকে দিয়ে নিজের স্ত্রীকে (২৭) ধর্ষণচেষ্টা ও নির্যাতনের অভিযোগ উঠেছে রাকিব হোসেন নামের এক যুবকের বিরুদ্ধে।

রাকিব ও তার বন্ধু মো. অহিদের বিরুদ্ধে সদর মডেল থানায় লিখিত অভিযোগ করেছেন ভুক্তভোগী নারী। এ ঘটনায় অভিযুক্ত স্বামী রাকিব ও তার বন্ধু অহিদকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসলেহ উদ্দিন বিষয়টি নিশ্চিত করেন।

এর আগে বিকেলে সদর উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়ন থেকে অহিদকে আটক করে পুলিশ।

ভুক্তভোগী নারীর সঙ্গে ২০১৫ সালের ২৭ আগস্ট রাকিবের সঙ্গে পারিবারিকভাবে বিয়ে হয়। তাদের সংসারে মেয়ে ও ছেলেসন্তান রয়েছে। বিয়ের পরে ওই নারী জানতে পারেন রাকিব জুয়া খেলে এবং মাদকাসক্ত।

জুয়া খেলায় হেরে গিয়ে বিভিন্ন সময় যৌতুকের জন্য তাকে চাপ সৃষ্টি করতেন রাকিব।

অভিযোগ সূত্রে জানা গেছে, জুয়া খেলায় হেরে গেলে অহিদ তার বন্ধু রাকিবকে এক লাখ টাকা ধার দেন। ওই টাকার জন্য অহিদ রাকিবকে চাপ সৃষ্টি করেন। এতে রাকিব তার স্ত্রীকে যৌতুকের জন্য চাপ দেন। এক পর্যায়ে তাকে মারধরও করা হয়। টাকা না দিলে অহিদের সঙ্গে শারীরিক সম্পর্ক করতে হবে বলে রাকিব তাকে হুমকি দেন। এর জের ধরেই ৫ সেপ্টেম্বর গভীর রাতে অহিদ ওই নারীর ঘরে প্রবেশ করেন। তখন বাইরে থেকে দরজা বন্ধ করে দিয়ে রাকিব পাহারায় ছিলেন। এক পর্যায়ে অহিদ তাকে ধর্ষণচেষ্টা করেন। এতে ব্যর্থ হয়ে অহিদ মারধর করেন। পরে রাকিব ও অহিদের বিরুদ্ধে ১০ সেপ্টেম্বর ভুক্তভোগী গৃহবধূ থানায় লিখিত অভিযোগ করেন।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ওসি মোসলেহ উদ্দিন বলেন, এ ঘটনায় সংশ্লিষ্ট সবাইকে থানায় ডাকা হয়েছে। অহিদ ও গৃহবধূর স্বামী রাকিবকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ঘটনার তদন্ত চলছে।