ঢাকা,  রোববার  ০৫ মে ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

ব্রাহ্মণবাড়িয়ায় বড় ভাইয়ের কামড়ে প্রাণ গেল ছোট ভাইয়ের

প্রকাশিত: ১৩:৪৮, ২২ আগস্ট ২০২৩

ব্রাহ্মণবাড়িয়ায় বড় ভাইয়ের কামড়ে প্রাণ গেল ছোট ভাইয়ের

.

ব্রাহ্মণবাড়িয়ায় বড় ভাইয়ের কামড়ে ছোট ভাইয়ের মৃত্যু হয়েছে। সোমবার (২১ আগস্ট) রাতে জেলা শহরের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে সন্ধ্যার দিকে সদর উপজেলার বুধল ইউনিয়নের খাঁটিখাতা গ্রামে এ ঘটনা ঘটে।  

মৃত গোলাপ মিয়া (৩৫) জেলার সদর উপজেলার বুধল ইউনিয়নের খাঁটিহাতা গ্রামের মনসুর আলীর ছেলে। মৃত গোলাপ মিয়া খাঁটিখাতা বাজারের নৈশ প্রহরী ছিলেন। ঘটনার পর থেকে গোলাপ মিয়ার বড় ভাই মঞ্জুর আলী (৪২) পলাতক রয়েছেন।

ঘটনা সত্যতা নিশ্চিত করে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসলাম হোসেন জানান, গোলাপ মিয়া প্রায় সময় নেশা করতো। স্থানীয়রা গোলাপ মিয়াকে নেশা করতে মানা করলে সে স্থানীয়দের সঙ্গে খারাপ ব্যবহার করতো। পরে স্থানীয়রা গোলাপ মিয়ার বড় ভাই মঞ্জুর আলীর কাছে বিচার দেয়। মঞ্জুর আলী সোমবার সন্ধ্যার দিকে তার ছোট ভাই গোলাপ মিয়াকে নেশা না করার বিষয়টি বুঝাতে গেলে তার সঙ্গেও গোলাপ খারাপ ব্যবহার করে। এ নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। কথা কাটাকাটির এক পর্যায়ে তাদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। হাতাহাতির এক পর্যায়ে গোলাপ মিয়া মাটিতে পড়ে যায়। সে সময় মঞ্জুর আলী গোলাপ মিয়ার কানে কামড় দেন। পরে স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় গোলাপ মিয়াকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালের চিকিৎসক তার কানে প্রায় ১৫টি সেলাই দিয়ে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার করেন। 

তিনি আরও জানান, কিন্তু স্বজনেরা গোলাপ মিয়াকে ঢাকায় না নিয়ে জেলা শহরের একটি বেসরকারি ক্লিনিকে চিকিৎসার জন্য নিয়ে যায়। পরে সেখানে রাতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগের ভিত্তিতে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।