ব্রেকিং:
করোনা আপডেট বাংলাদেশ ২৫/০৭/২০২১: করোনা আক্রান্ত হয়ে ২৪ ঘণ্টায় দেশে ২২৮ জনের মৃত্যু এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে ১৯২৭৪ জন, নতুন ১১২৯১ জন সহ আক্রান্তের সংখ্যা বেড়ে ১১৬৪৬৩৫ জন। নতুন ১০৫৪৮ জন সহ মোট সুস্থ ৯৯৮৯২৩ জন। একদিনে ৩৭৫৮৭ টি সহ মোট নমুনা পরীক্ষা ৭৪৫৫২৮১।
  • সোমবার   ২৬ জুলাই ২০২১ ||

  • শ্রাবণ ১১ ১৪২৮

  • || ১৭ জ্বিলহজ্জ ১৪৪২

সর্বশেষ:
ব্রুনাইয়ের সুলতানকে ‘হাড়িভাঙ্গা’ আম পাঠালেন প্রধানমন্ত্রী রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনী প্রধানের সাক্ষাৎ ৩১ জুলাই চালু হচ্ছে বিএসএমএমইউ ফিল্ড হাসপাতাল প্রধানমন্ত্রীর নির্দেশনায় যুক্তরাষ্ট্র থেকে ভেন্টিলেটর সংগ্রহ ২৮ জুলাই জাতীয় বিশ্ববিদ্যালয়ে স্নাতকে ভর্তি শুরু অনলাইনে ভিসা সেবা দিবে স্বরাষ্ট্র মন্ত্রণালয় ২৬ জুলাই, কবি ও সুরকার রজনীকান্ত সেনের জন্মদিন ‘তিন’ ট্রফি নিয়েই দেশে ফিরছে টাইগাররা মেঘনায় ধরা পড়ছে ঝাঁকে ঝাঁকে ইলিশ মহামারির মধ্যেও বাংলাদেশের অর্থনৈতিক পুনরুদ্ধার অব্যাহত থাকবে

গাজীপুর মহানগর যুবলীগের উদ্যোগে অসহায়দের মাঝে ঈদসামগ্রী বিতরণ

গাজীপুর কথা

প্রকাশিত: ২১ জুলাই ২০২১  

গাজীপুর মহানগর যুবলীগের উদ্যোগে দরিদ্র ও অসহায়দের মাঝে ঈদসামগ্রী বিতরণ করা হয়েছে। মঙ্গলবার দুপুরে মহানগরের ভোগড়া এলাকায় গাজীপুর মহানগর যুবলীগের আহবায়ক কামরুল আহসান সরকার রাসেল ওই ঈদ সামগ্রী বিতরণ করেছেন।

কামরুল আহসান সরকার রাসেলের সভাপতিত্বে ওই অনুষ্ঠানে অন্যদের মধ্যে গাজীপুর মহানগর যুবলীগ নেতা আতিকুর রহমান খান রাহাত, আব্দুল হালিম মন্ডল, মো. আলমাছ খান, মনিরুজ্জামান মনির, রফিকুল ইসলাম রবি, আনোয়ার পারভেজ প্রমূখ উপস্থিত ছিলেন।

ঈদসামগ্রীর মধ্যে ছিলো এক কেজি সেমাই, ১ কেজি চিনি, আধা কেজি গুড়া দুধ, এক কেজি পোলাও’র চাল, এক কেজি ডাল, দুই কেজি পিঁয়াজ পিয়াজ, দুই কেজি আলুসহ বিভিন্ন সামগ্রী বিতরণ করা হয়েছে।

কামরুল আহসান রাসেল বলেন, করোনা মহামারীতে কর্মহীন হয়ে পড়া অসহায় ও দরিদ্রদের সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করতেই এ ক্ষুদ্র আয়োজন।
কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান ও সাধারণ সম্পাদকের নির্দেশনা মোতাবেক মহানগরের বিভিন্ন এলাকায় এক কর্মসূচি হাতে নেয়া হয়েছে। করোনাকালে ইতোমধ্যে মহানগরের বিভিন্ন ওয়ার্ডে অসহায় দরিদ্র মানুষ ও পরিবহণ শ্রমিকদের মাঝে চাল, ডাল. লবন. পিঁয়াজ, অলুসহ নিত্য প্রয়োজনীয় সামগ্রী বিতরণ করা হয়েছে।

গাজীপুর কথা
গাজীপুর কথা