ঢাকা,  শুক্রবার  ২৬ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

গাজীপুরের শ্রীপুর থেকে ষাঁড় কিনলেন ক্রিকেটার মোসাদ্দেক

প্রকাশিত: ০৭:৪৬, ১৮ জুলাই ২০২০

গাজীপুরের শ্রীপুর থেকে ষাঁড় কিনলেন ক্রিকেটার মোসাদ্দেক

কদিন পরই ঈদুল আজহা। এই ঈদ ঘিরে পশু কেনায় ব্যস্ত সময় পার করছেন কেউ কেউ। তবে এখন যে করোনা পরিস্থিতি, মানতে হবে সামাজিক দূরত্ব। তাই এই সামাজিক মেনে চলতে এবার কোরবানির জন্য পশু কিনতে হাটে যাননি জাতীয় ক্রিকেট দলের অলরাউন্ডার মোসাদ্দেক হোসেন সৈকত।
   
তবে মোসাদ্দেকের পশু কেনা থেমে থাকেনি। শুক্রবার রাতে ময়মনসিংহ থেকে এসেছেন গাজীপুরের শ্রীপুর উপজেলার নগর হাওলা এলাকায়। এই এলাকায় ‘ভাই ভাই এগ্রো ফার্ম’ থেকে কিনেছেন ২ লাখ ২০ হাজার টাকা দামের সাদা ও কালচে রঙের ভারতীয় একটি ষাঁড়। 
এ নিয়ে মোসাদ্দেক হোসেন সৈকত বলেন, গতবছর ঈদুল আজহায় কোরবানির জন্য ময়মনসিংহ নগরীর পশুর হাট থেকে ষাঁড় কেনা হয়েছিলো। কিন্তু এবার করোনায় সবকিছু থেমে আছে। তাই সবার আগে মানতে হবে সামাজিক দূরত্ব। এ জন্য পশুর হাটে যায়নি। বন্ধু সফিকুল ইসলামকে নিয়ে গাজীপুরের এই ফার্মে চলে আসি। পছন্দ হওয়ায় একটি ষাঁড়ও কিনে ফেলেছি। 

এ ছাড়াও করোনার সংক্রমণ রোধে সবাইকে পশুর হাট এড়িয়ে অনলাইনে হাটের প্রতি জোর দেন এই ক্রিকেটার। এ বছর পরিবার-পরিজন নিয়ে গ্রামের বাড়ি ময়মনসিংহ নগরীর কাঁচি গোলাপজান সড়কের নিজ বাড়ির আঙিনায় ষাঁড়টি কোরবানি করবেন বলে জানান তিনি। 

ফার্মের মালিক মো.রফিকুল ইসলাম বলেন, পশুর হাট এড়াতে আমরা অনলাইনে গরু বিক্রির জন্য সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রচার দিচ্ছি। সেই প্রচার দেখেই অনেকেই আসছেন গরু কিনতে। আমরা স্বাস্থ্যবিধি মেনে গরু বিক্রির চেষ্টা করছি। 

গাজীপুর কথা