ঢাকা,  শুক্রবার  ০৩ মে ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

মিল্টন সমাদ্দারের অপকর্ম তদন্তে ৩ সদস্যের কমিটি

প্রকাশিত: ১২:৪৫, ২৬ এপ্রিল ২০২৪

মিল্টন সমাদ্দারের অপকর্ম তদন্তে ৩ সদস্যের কমিটি

সংগৃহীত ছবি

আশ্রমের আড়ালে নানা অপকর্ম করে আসা চাইল্ড অ্যান্ড ওল্ড এজ কেয়ারের চেয়ারম্যান মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে তদন্ত কমিটি গঠন করেছে সমাজসেবা অধিদফতর।

বৃহস্পতিবার তিন সদস্যের এ কমিটি গঠন করা হয়। কমিটিকে তার অপকর্ম তদন্ত করে একটি প্রতিবেদন দাখিল করার নির্দেশ দেওয়া হয়েছে।

কমিটির আহ্বায়ক করা হয়েছে শহর সমাজসেবা কার্যালয়-৫ এর সমাজসেবা কর্মকর্তা মো. জহির উদ্দিনকে। এছাড়া সদস্য সচিব করা হয়েছে ঢাকা জেলা সমাজসেবা কার্যালয়ের সমাজসেবা কর্মকর্তা (রেজি.) কে এম আবু রায়হানকে। সদস্য করা হয়েছে প্রবেশন অফিসের প্রবেশন কর্মকর্তা এস এম মাসুদ রানাকে।

জেলা সমাজসেবা কার্যালয়ের উপপরিচালক মো. রকনুল হক স্বাক্ষরিত চিঠিতে বলা হয়, নিবন্ধিত স্বেচ্ছাসেবী সাধারণ চাইল্ড অ্যান্ড ওল্ড এজ কেয়ার সংস্থাটির সভাপতি মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে বিভিন্ন অনিয়মের বিষয়ে গণমাধ্যমে প্রতিবেদন প্রকাশিত হয়। এমতাবস্থায় সংস্থাটির সার্বিক অবস্থা তদন্ত করার জন্য স্বেচ্ছাসেবী সমাজকল্যাণ সংস্থাগুলো (রেজিস্ট্রেশন ও নিয়ন্ত্রণ) অধ্যাদেশ ১৯৬১ ও বিধি ১৯৬২ মোতাবেক তিন সদস্যবিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হলো। তদন্তকালীন সংগঠনের কার্যক্রম সাময়িক স্থগিত থাকবে বলেও জানানো হয়।